Home / ঢাকা / রাজধানীর হাজারীবাগে বাজে মন্তব্যের প্রতিবাদ করায় পিটিয়ে হত্যা।।

রাজধানীর হাজারীবাগে বাজে মন্তব্যের প্রতিবাদ করায় পিটিয়ে হত্যা।।

অনলাইন ডেস্ক: বাজে মন্তব্য করার প্রতিবাদ করায় তরুণীর সামনে তরুণকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে রাজধানীর হাজারীবাগে।এই ঘটনা ঘটে মঙ্গলবার রাত ৮টার দিকে হাজারীবাগের রায়েরবাজার এলাকায়।

নিহত ওই তরুণের নাম আরিফুল ইসলাম (২২)।তিনিউচ্চমাধ্যমিকের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন মোহাম্মদপুর সরকারি কলেজের।তিনি বরিশালের বাকেরগঞ্জ উপজেলার শহিদুল ইসলামের ছেলে।ঢাকার লালবাগের পাশে পরিবারের সঙ্গে থাকতেন।ইসলামপুরে কাপড়ের দোকানে চাকরি করেন আরিফুলের বাবা।

সানজিদা আকতার নিহত ওই তরুণের বন্ধু বলেন,আমরা দুজন কথাবার্তা বলছিলাম রায়েরবাজার সড়কের ঢালে দাঁড়িয়ে। এই সময় দুই থেকে তিনজন যুবক আমাদের উদ্দেশে খারাপ মন্তব্য করেন।এতে সজল প্রতিবাদ করতে গেলে তাদের সঙ্গে কথা কাটাকাটি হয়।পরে সজল একজনকে চড় মারে।কিছুক্ষণ পর একসঙ্গে ১০ থেকে ১২ জন যুবক এসে সজলকে এলোপাতাড়ি মারধর করে ও বাঁশ দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।দ্রুত তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে,পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে তার মৃত্যু হয় রাত সোয়া ৯টার দিকে।এই ঘটনার খবর পেয়ে নিহত আরিফুলের বাবা শহিদুল হাসপাতালে এসে ছেলের লাশ দেখতে পান।তথ্যমতে,ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির (ইনচার্জ) পরিদর্শক বাচ্চু মিয়া বলেন,ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে ওই তরুণের লাশ।

বি: দ্র: ছবি সংগ্রহকরা

About admin

Check Also

সাভারের তেঁতুলঝোড়া ইউপি চেয়াম্যান করোনা আক্রান্ত।।

সংবাদদাতা: মোঃ শান্ত খান-সাভার। অনলাইন ডেস্ক :    সাভারে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন সাভার উপজেলা আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *