Home / বিবিধ / রাজধানী মিরপুরের রূপনগর আবাসিক এলাকায়-নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের ৩ সদস্যকে আটক করেছে অ্যান্টি টেরোরিজম ইউনিট ।।

রাজধানী মিরপুরের রূপনগর আবাসিক এলাকায়-নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের ৩ সদস্যকে আটক করেছে অ্যান্টি টেরোরিজম ইউনিট ।।

অনলাইন ডেস্ক:  অ্যান্টি টেরোরিজম ইউনিট নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের ৩ সদস্যকে আটক করেছে রাজধানী মিরপুরের রূপনগর আবাসিক এলাকায় অভিযান চালিয়ে।তাদের আটক করা হয় রূপনগর আবাসিক এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে শনিবার ভোররাতে।আটককৃতরা হলো,আবু সালেহ মোহাম্মদ জাকারিয়া,কিবরিয়া ও আহম্মদ আলী।জাকারিয়া আহত হন আত্মরক্ষার্থে পুলিশের ছোড়া গুলিতে অভিযানের সময়।তথ্যমতে,জানাযায়-এই তথ্য নিশ্চিত করেছেন,অ্যান্টি টেরোরিজম ইউনিটের বিশেষ পুলিশ সুপার (মিডিয়া) মাহিদুজ্জামান।

তিনি জানান,অ্যান্টি টেরোরিজম ইউনিট অভিযান চালায় গোপন সংবাদের ভিত্তিতে রূপনগর আবাসিক এলাকার ২৮ নম্বর রোডের ২৩ নম্বর বাড়িতে।আসামিরা বিস্ফোরণ ঘটায় পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে এবং পুলিশের উপর আক্রমণ করে দেশীয় অস্ত্রসহ।পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা ৭ রাউন্ড গুলি করে।গুলিবিদ্ধ হয় জাকারিয়া নামের একজন আসামি।পুলিশের ৩ সদস্য আহত হয়েছেন এই সময় আসামিদের দায়ের কোপে।উদ্ধার করা হয় এই সময় ওই বাড়ি থেকে দেশীয় অস্ত্র,বিস্ফোরণের ধ্বংসাবশেষ এবং বিপুল পরিমাণ জিহাদি বই ও পুস্তক।

(বি:দ্র: ছবি-তথ্য সংগ্রহকরা)

About admin

Check Also

আগামীকাল বুধবার থেকে কঠোর লকডাউনে পণ্য পরিবহনে চালু করা হবে বিশেষ ট্রেন।।

অনলাইন ডেস্ক :    রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুল ইসলাম সুজন জানিয়েছেন,করোনাকালীন সময়ে পণ্যবাহী ট্রেনের পাশাপাশি কৃষিজাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *