Home / বিবিধ / রাজবাড়ীতে আট মামলার আসামি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত।।

রাজবাড়ীতে আট মামলার আসামি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত।।

অনলাইন ডেস্ক: রাজবাড়ীতে আট মামলার আসামি আব্দুর রহিম মোল্লা (৩৮) নিহত হয়েছেন পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’।এই ঘটনা ঘটে রবিবার ভোর রাতে রাজবাড়ী-কুষ্টিয়া মহাসড়কে চন্দনী ইউনিয়নের কালীবাড়ী মোড় এলাকায়।আলীপুর ইউনিয়নের হাটজয়পুর গ্রামের হাসমত মিয়ার ছেলে আব্দুর রহিম মোল্লা।পুলিশের দাবি,পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী নিহত রহিম। হত্যা,ডাকাতি ও অস্ত্রসহ ৮টি মামলা রয়েছে তার বিরুদ্ধে।

রাজবাড়ী সদর থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান,পুলিশ অভিযানে যায় রাতে রহিমকে আটক করতে চন্দনী ইউনিয়নের কালিবাড়ী এলাকায়।সেখানে পুলিশের উপস্থিতি টের পেয়ে রহিম ও তার সহযোগীরা গুলি চালায়।পুলিশও পাল্টা গুলি চালায়।এই সময় অন্যরা পালিয়ে গেলেও গুলিবিদ্ধ অবস্থায় রহিমকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।এই সময় দুটি ওয়ান শুটারগান,একটি তাজা কার্তুজ ও নয় রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয় ঘটনাস্থল থেকে।পুলিশের এই কর্মকর্তা আরও জানান,রহিম পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী।হত্যা,ডাকাতি ও অস্ত্রসহ ৮টি মামলা রয়েছে তার বিরুদ্ধে।

About admin

Check Also

আগামীকাল বুধবার থেকে কঠোর লকডাউনে পণ্য পরিবহনে চালু করা হবে বিশেষ ট্রেন।।

অনলাইন ডেস্ক :    রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুল ইসলাম সুজন জানিয়েছেন,করোনাকালীন সময়ে পণ্যবাহী ট্রেনের পাশাপাশি কৃষিজাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *