Home / রাজশাহী / রাজশাহীর চারঘাটে গুজব ও ডেঙ্গু প্রতিরোধে মা সমাবেশ ।।

রাজশাহীর চারঘাটে গুজব ও ডেঙ্গু প্রতিরোধে মা সমাবেশ ।।

সংবাদদাতা : মোঃ সাইফুল ইসলাম রায়হান,চারঘাট রাজশাহী।

অনলাইন ডেস্ক: রাজশাহীর চারঘাট উপজেলায় মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে উপজেলার তাঁতারপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সাম্প্রতিক সময়ে ছড়িয়ে পড়া ছেলেধরা গুজবের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা, গণপিটুনিতে মানুষ হত্যার বিরুদ্ধে মানুষকে সচেতন করা, ডেঙ্গু প্রতিরোধ এবং শিক্ষার গুণগত মান উন্নয়নসহ সামাজিক সমস্যা দূরী করণীয় নিশ্চিত করতে এই মা সমাবেশের আয়োজন করা হয়। এতে বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, সমাজের সচেতন ব্যক্তি, অভিভাবক ও মায়েরা অংশ নেন।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ইদ্রিস আলীর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হেলেন হাসনাতের সঞ্চালনায় সমাবেশে অতিথি হিসাবে বক্তব্য রাখেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার নাহিদা আকতার,সহকারী উপজেলা শিক্ষা অফিসার লুৎফর রহমান,স্কুলের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ ও অভিভাবকগন। মা সমাবেশে বক্তারা বলেন, শিক্ষা খাতে সর্বোচ্চ বরাদ্দ দিয়ে প্রধানমন্ত্রী প্রমাণ করেছেন যে স্বপ্নের বাংলাদেশ একদিন বিশ্ব দরবারে সেরা দেশে পরিণত হবে। সেই লক্ষ্য নিয়েই উন্নত দেশের পথে এখন বাংলাদেশ। সাম্প্রতিক সময়ে বিভিন্ন সামাজিক সমস্যা ও গুজব মহামারি আকার ধারণ করেছে। গুজবে কান না দিয়ে সবাইকে সচেতন থাকার আহ্বান জানান তারা। এ ছাড়া ডেঙ্গু প্রতিরোধে কীভাবে সচেতন হতে হবে, সেসব দিকগুলো তুলে ধরেন।

About admin

Check Also

রাজশাহীর বাঘায় স্বাস্থ্যবিধি না মানায় বাড়ছে ঝুঁকি।।

মোঃ সাইফুল ইসলাম রায়হান-রাজশাহী। অনলাইন ডেস্ক :     রাজশাহী বাঘা স্বাস্হ্যবিধি না মানায় বাড়ছে ঝুঁকি। দ্বিতীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *