Home / রাজশাহী / রাজশাহীর তানোরে দুই সন্তানের জননীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ।।

রাজশাহীর তানোরে দুই সন্তানের জননীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ।।

সংবাদদাতা: আলিফ হোসেন-তানোর-রাজশাহী।

অনলাইন ডেস্ক :     রহিমা খাতুন (৩৮) নামের দুই সন্তানের জননীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে রাজশাহীর তানোরে।পুলিশ তার মরদেহ উদ্ধার করে বৃহস্পতিবার বিকালে উপজেলার গঙ্গারামপুর বলদীপাড়া এলাকায় স্বামীর বাড়ি থেকে।

ওই গ্রামের আশরাফুল ইসলামের প্রথম স্ত্রী নিহত রহিমা।তার দুটি ছেলে সন্তান রয়েছে ১২ ও ৭ বছর বয়সী।এ ঘটনায় তানোর থানায় হত্যা মামলা করেছেন রহিমার বাবা আফতাব উদ্দিন বাদী হয়ে।

মামলায় আসামি করা হয়েছে রহিমার স্বামী আশরাফুল ইসলাম (৪৫) ও সতীন মোসলেমা বেগমকে (৩৫)। তারা ঘটনার পর থেকেই পলাতক।

এই তথ্য নিশ্চিত করেছেন তানোর থানার অফিসার ইনর্চাজ (ওসি) রাকিবুল হাসান।তিনি বলেন,বিকালে মরদেহ উদ্ধারের পর রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।এ নিয়ে পুলিশ আইনি ব্যবস্থা নিচ্ছে। অভিযোগের বরাত দিয়ে ওসি বলেন,উপজেলার গঙ্গারামপুর বলদীপাড়া এলাকার মৃত ওয়াসিম উদ্দিনের ছেলে আশরাফুল ইসলামের সঙ্গে একই উপজেলার মালবান্ধা শাল্লাপাড়া এলাকার আফতাব উদ্দিনের মেয়ে রহিমা খাতুনের বিয়ে হয় ১৮ বছর আগে। দুটি ছেলে সন্তান রয়েছে এই দম্পতির।রহিমা স্বামীর নির্যাতনের শিকার হয়ে আসছিলেন বিয়ের পর থেকেই।তার স্বামী একপর্যায়ে দ্বিতীয় বিয়ে করেন অনুমতি ছাড়াই।এরপর থেকে পারিবারিক অশান্তি চরমে পৌঁছায়।আশরাফুল রহিমাকে বাড়ি থেকে বেরও করে দেন দ্বিতীয় স্ত্রীকে নিয়ে মারধর করে।ওসি আরও বলেন,স্বজনরা রহিমাকে স্বামীর বাড়িতে রেখে আসেন স্থানীয়ভাবে সালিশের পর।পারিবারিক বিরোধের জেরে স্বামী ও সতীন মিলে তাকে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যায় বৃহস্পতিবার সকালে।

*প্রতীকী-ফাইল ছবি*

About admin

Check Also

রাজশাহীর বাঘায় স্বাস্থ্যবিধি না মানায় বাড়ছে ঝুঁকি।।

মোঃ সাইফুল ইসলাম রায়হান-রাজশাহী। অনলাইন ডেস্ক :     রাজশাহী বাঘা স্বাস্হ্যবিধি না মানায় বাড়ছে ঝুঁকি। দ্বিতীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *