Home / রাজশাহী / রাজশাহী চারঘাটে ৭ টি মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক সাজাপ্রাপ্ত আসামী রবিউল আটক***

রাজশাহী চারঘাটে ৭ টি মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক সাজাপ্রাপ্ত আসামী রবিউল আটক***

সংবাদদাতা : মোঃ সাইফুল ইসলাম রায়হান,চারঘাট রাজশাহী।

রাজশাহী চারঘাটে ৭ টি মাদক মামলার দীর্ঘদিন যাবৎ পলাতক সাজাপ্রাপ্ত আসামী মাদক সম্রাট রবিউলকে আটক করেছে চারঘাট মডেল থানা পুলিশ।আজ মঙ্গলবার সন্ধা সাতটার দিকে উপজেলার ঝিগড়া বাজার থেকে তাকে আটক করা হয়।

জানা যায়, রবিউল ইসলাম(৩০) উপজেলার বাদুড়িয়া গ্রামের বাজন আলীর ছেলে।সে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যাবসার সাথে জড়িত।তার নামে দেশের বিভিন্ন থানায় ৭ টি মাদক মামলা রয়েছে।রবিউলের নামে ৩ টি জিআর সাজা( ৫ বছর করে) গ্রেফতারী পরোয়ানা রয়েছে।এছাড়াও ৪ টি গ্রেফতারী পরোয়ানা মুলতবী আছে।

এলাকাবাসী জানায়,রবিউল একজন মাদক সম্রাট হিসাবেই এলাকায় পরিচিত।সে প্রশাসনের চোখের আড়ালে থেকে দীর্ঘ দিন যাবৎ মাদক ব্যাবসা পরিচালনা করে আসছিল।তার মাদকের অত্যাচারে এক সময় এলাকাসীও অতিষ্ঠ ছিল।অবশেষে ৭ টি মাদক মামলার আসামী ধরা পড়ায় এলাকাবাসী উচ্ছাস প্রকাশ করেছেন।

চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন,মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত আছে।আর এর অংশ হিসাবেই গোপন সংবাদের ভিত্তিতে ৭ টি মাদক মামলার আসামী রবিউলকে আটক করা হয়েছে।তাকে বিঙ্গ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

About admin

Check Also

চারঘাটে ভ্রাম্যমাণ গাড়িতে মিলছে দুধ-ডিম ও মাংস।।

মোঃ সাইফুল ইসলাম রায়হান-রাজশাহী। অনলাইন ডেস্ক :    দেশব্যাপী করোনা (কোভিড-১৯) পরিস্থিতিতে জনসাধারণের প্রাণিজ পুষ্টি নিশ্চিতকরণে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *