Home / রাজশাহী / রাজশাহী চারঘাট উপজেলা চেয়ারম্যান ফকরুল-প্রধানমন্ত্রীর চীন সফরসঙ্গী …

রাজশাহী চারঘাট উপজেলা চেয়ারম্যান ফকরুল-প্রধানমন্ত্রীর চীন সফরসঙ্গী …

সংবাদদাতা : মোঃ সাইফুল ইসলাম রায়হান,চারঘাট রাজশাহী।

অনলাইন ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সোমবার পাঁচদিনের সরকারী সফরে চীনের উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন। সফরকালে তিনি বিশ্ব অর্থনৈতিক ফোরামের বার্ষিক সম্মেলনে যোগ দেবেন এবং চীনের শীর্ষ নেতৃবৃন্দের সঙ্গে দ্বিপক্ষীয় বৈঠক করবেন।বৈঠকে অংশ নিতে প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হয়েছেন চারঘাট উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব ফকরুল ইসলাম।রাজশাহী জেলার ৯টি উপজেলার মধ্য থেকে এক মাত্র তিনিই এ সুযোগ পেয়েছেন। রাজশাহী জেলা ছাত্রলীগের দুইবারের সাবেক সাধারণ সম্পাদক ফকরুল ইসলাম এর আগেও সরকারী ভাবে জেনেভা ও নিউইয়র্ক সফর করেছেন।কিন্তু এবার প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হওয়ায় চারঘাট উপজেলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও চারঘাট-বাঘার মাটি মানুষের নেতা চারঘাট-বাঘার সাংসদ পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পররাষ্ট্র প্রতিমন্ত্রীর ছবি দিয়ে কৃতজ্ঞতা জানান তারা। এছাড়াও পুরো চারঘাটবাসী আজ উৎফুল্য।দলীয় সুত্রে জানা যায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার চীন সফরে রাজশাহী জেলার ৯টি উপজেলা থেকে একমাত্র সৌভাগ্যবান ব্যাক্তি হিসেবে চারঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফকরুল ইসলামের নাম থাকায় আজ চারঘাটের মানুষ গর্বিত। এতে করে চারঘাটের রাজনৈতিক অঙ্গনে এক উজ্জল দৃষ্টান্ত স্থাপন হলো বলে মনে করেন চারঘাটের রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা। এতে করে নেতাকর্মীদের মাঝে উৎফুল্যতা বৃদ্ধি পাবে।

সফর সঙ্গী প্রসঙ্গে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফকরুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হতে পারায় আমার জীবনের এক মাইল ফলক। আর এটা সম্ভব হয়েছে দেশরত্ন শেখ হাসিনা ও চারঘাট-বাঘার মাটি ও মানুষের হৃদয়ের স্পন্দন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের কারনেই। আজ আমি গর্বিত এবং আনন্দিত।এ সফরে আমি কিছু শিখতে চাই। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পররাষ্ট্র প্রতিমন্ত্রীকে আন্তরিক ভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

About admin

Check Also

রাজশাহীর বাঘায় স্বাস্থ্যবিধি না মানায় বাড়ছে ঝুঁকি।।

মোঃ সাইফুল ইসলাম রায়হান-রাজশাহী। অনলাইন ডেস্ক :     রাজশাহী বাঘা স্বাস্হ্যবিধি না মানায় বাড়ছে ঝুঁকি। দ্বিতীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *