Home / রাজশাহী / রাজশাহী বাঘা থানা ০৬ রাউট গুলি ও ইয়াবা সহ আটক ০২ জন ।।

রাজশাহী বাঘা থানা ০৬ রাউট গুলি ও ইয়াবা সহ আটক ০২ জন ।।

সংবাদদাতা : মোঃ সাইফুল ইসলাম রায়হান,চারঘাট রাজশাহী।

অনলাইন ডেস্ক: ইং ৩১/৮/১৯ তারিখ রাত ১২.০০ টার পরে এস আই লুৎফর রহমানের নেতৃত্বে বাঘা থানার একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা কআরে আসামী খায়রুল (২৫) পিতা কুদ্দুস অালী সাং আড়ানি জোতরঘুকে ৬০ পিস ইয়াবাসহ আড়ানি বাজার এলাকা হতে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামী জানায় সে অপর মাদক ব্যবসায়ি রাসেল আহম্মেদ @ ফিরোজ ও তার স্ত্রী ফিরোজা বেগম উভয় সাং আড়ানি বাজার দ্বয়ের নিকট হতে ইয়াবা ক্রয় করেছে। সে মোতাবেক আসামী খায়রুলকে নিয়ে আসামী ফিরোজের বাড়িতে একই তারিখ রাত ০২.৩০ ঘটিকায় মহিলা পুলিশ সদস্যসহ অভিযান করে  আসামী ফিরোজের বসত বাড়িতে আসামী ফিরোজার হেফাজত হতে ১০০ পিচ ইয়াবা, ০.৫ কেজি গাজা, ০৬ রাউন্ড তাজা পিস্তলের গুলি, ০৬ রাউন্ড তাজা রাইফেলের গুলি ও ০১টি বড় রামদা উদ্ধার করে আসামী ফিরোজাকে গ্রেপ্তার করে।

আসামী ফিরোজা স্বীকার করে উদ্ধারকৃত আলামত সমূহ তার স্বামীর। সে পলাতক আছে। তারা উভয়ই মাদকের ব্যবসা করে। আসামী ফিরোজ বিভিন্ন প্রকার অপরাধের সাথে জড়িত মর্মে স্থানীয়ভাবে তথ্যাদি পাওয়া যায়। মাদক ও অস্ত্র আইনে পৃথক ০২টি মামলা নিয়ে আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হচ্ছে।

About admin

Check Also

চারঘাটে ভ্রাম্যমাণ গাড়িতে মিলছে দুধ-ডিম ও মাংস।।

মোঃ সাইফুল ইসলাম রায়হান-রাজশাহী। অনলাইন ডেস্ক :    দেশব্যাপী করোনা (কোভিড-১৯) পরিস্থিতিতে জনসাধারণের প্রাণিজ পুষ্টি নিশ্চিতকরণে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *