Home / রাজনীতি / রাতভর উত্তরার অলিগলি ঘুরে দেয়ালে দেয়ালে’খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা পোস্টার সাঁটিয়েছেন রিজভী।।

রাতভর উত্তরার অলিগলি ঘুরে দেয়ালে দেয়ালে’খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা পোস্টার সাঁটিয়েছেন রিজভী।।

অনলাইন ডেস্ক: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাতভর মুক্তির দাবি উৎকীর্ণ পোস্টার লাগিয়েছেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।উত্তরার অলিগলি ঘুরে দেয়ালে দেয়ালে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা পোস্টার সাঁটিয়েছেন রিজভী বুধবার স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে রাত ৮টা থেকে ৩টা পর্যন্ত।কবি জসীম উদ্দীন রোডসহ প্রায় প্রতিটি রোডের বিভিন্ন ভবন ও স্থাপনার দেয়ালে দেয়ালে শোভা পাচ্ছে ”খালেদা জিয়ার মুক্তি চাই”।তিনি এয়ারপোর্ট এলাকায় পোস্টার লাগান।

সাংবাদিকদের এই প্রসঙ্গে রিজভী বলেন,দেশে রাজনীতি করার সুযোগ সীমিত।সরকার তাদের অবৈধ গদি রক্ষার জন্য বিরোধীদলকে রাজপথে নামতে দিচ্ছেনা।তারপরও সুযোগ পেলে সাধ্যমতো তা কাজে লাগানোর চেষ্টা করি।পোস্টারও আন্দোলনের একটি হাতিয়ার।দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়া সরকারের প্রতিহিংসার মিথ্যা মামলায় প্রায় ১৯ মাস যাবত কারাগারে বন্দী।গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার আন্দোলনের নেতৃত্ব দেওয়ার কারণে সরকার তাকে ষড়যন্ত্রমূলকভাবে কারাগারে আটকে রেখেছে।তাকে হত্যার নীলনকশা এঁকেছে সরকার।তিনি কারাবন্দি হয়ে মানবেতর জীবনযাপন করছেন। যে মিথ্যা মামলায় অন্যরা জামিন পেয়েছেন,সেই একই মামলায় খালেদা জিয়াকে কারাগারে বন্দি রাখা হয়েছে।গোটা দেশবাসীর সঙ্গে আমরাও অবিলম্বে খালেদা জিয়াকে তার পছন্দের হাসপাতালে সুচিকিৎসার সুযোগসহ নিঃশর্ত মুক্তি চাই।

উল্লেখ্য,রিজভী নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অবস্থান করছেন গত ১৯ মাস যাবত। বিভিন্ন গুরুত্বপূর্ণ ইস্যুতে নিয়মিত সংবাদ সম্মেলন করে আসছেন সেখান থেকে দলের হাইকমান্ডের নির্দেশনা অনুযায়ী।রাজধানীর বিভিন্ন এলাকায় খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঝটিকা মিছিল করছেন সুযোগ বুঝে প্রায়ই রুহুল কবির রিজভী।

(বি:দ্র: ছবি-তথ্য সংগ্রহকরা)

About admin

Check Also

বিএনপি মুখে গণতন্ত্রের কথা বললেও তাদের অন্তরে ষড়যন্ত্র ও প্রতিহিংসা-ওবায়দুল কাদের।।

অনলাইন ডেস্ক :    আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *