Home / জাতীয় / রাষ্ট্রের নাগরিক হিসেবে সবাই সমান সুযোগ ভোগ করবে-প্রধানমন্ত্রী ।।

রাষ্ট্রের নাগরিক হিসেবে সবাই সমান সুযোগ ভোগ করবে-প্রধানমন্ত্রী ।।

অনলাইন ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন,অন্য ধর্মের মানুষের ওপর হামলা,লুটপাট,ভাঙচুরই বিএনপি-জামায়াতের আসল চরিত্র।প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুধবার বিকেলে গণভবনে জন্মাষ্টমী উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে বলেন,রাষ্ট্রের নাগরিক হিসেবে সবাই সমান সুযোগ ভোগ করবে।কোনো জাতিগোষ্ঠীকে সংখ্যালঘু নয়,দেশের নাগরিক ভাবতে হবে বলেও জানান প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন,বাংলা ১৪শ’ সাল উদযাপন করার জন্য কমিটি করি তখন বিএনপি ক্ষমতায় ছিল।তারা আমাদের বাঁধা দিয়েছিলো উদযাপন করতে দিবে না,আমরা তখন জোর করে উদযাপন করেছিলাম।এখন আমরা সরকারে এসে এটার জন্য উৎসব ভাতা দিচ্ছি এবং সকলে মিলে এই উৎসব উদযাপন করছি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন,বিএনপি জামায়াত জোটের চরিত্রটাই এরকম।কারণ আপনারা জানেন তারা কিভাবে অত্যাচার করে নির্যাতন করে।১৯৯১ সালে তারা দুর্গম এলাকা সেখানেও মন্দিরে হামলা করেছে,নির্যাতন করেছে।প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন,আপনারা কেন নিজেদেরকে সংখ্যালঘু বলেন,তা আমি জানি না।আপনারা কি এই দেশের নাগরিক না?এই দেশ আপনাদের জন্মভূমি না?আপনারা এই দেশের মানুষ।নিজেদের কেনো ছোট করে দেখবেন।এখানে সবার সমান অধিকার রয়েছে।

  (বি:দ্র: ছবি-তথ্য সংগ্রহকরা)

About admin

Check Also

সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আব্দুল মতিন খসরুর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক প্রকাশ।।

অনলাইন ডেস্ক :    রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ,প্রধানমন্ত্রী শেখ হাসিনা-সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *