Home / বরিশাল / রিফাত শরীফ হত্যা মামলার প্রধান আসামি রাকিবুল হাসান রিফাত ফরাজীর জামিন নামঞ্জুর।।

রিফাত শরীফ হত্যা মামলার প্রধান আসামি রাকিবুল হাসান রিফাত ফরাজীর জামিন নামঞ্জুর।।

অনলাইন ডেস্ক: আদালত জামিন আবেদন নামঞ্জুর করেছেন-বরগুনার বহুল আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার প্রধান আসামি রাকিবুল হাসান রিফাত ফরাজীর।একইসঙ্গে শিশু আদালতে প্রেরণ করা হয়েছে এই মামলার ৪ আসামির জামিন আবেদন। পাশাপাশি পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশের আদেশ দেওয়া হয়েছে পলাতক এক আসামিকে আদালতে হাজির হওয়ার জন্য।এই আদেশ দেন বুধবার সকালে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ভারপ্রাপ্ত বিচারক মো. ইয়াসিন আরাফাত।

মামলার বাদীপক্ষের আইনজীবী এম. মজিবুল হক কিসলু এই বিষয়ে বলেন,রিফাত হত্যা মামলার ধার্য তারিখে বরগুনা জেলা কারাগারে থাকা আট আসামিকে আদালতে হাজির করে পুলিশ।এছাড়া আদালতে হাজির হন এই মামলায় জামিনে থাকা নিহত রিফাতর শরীফের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি।

তিনি আরও বলেন,ধার্য তারিখে আদালতে জামিন আবেদন করা হয় এই মামলার প্রধান আসামি রাকিবুল হাসান রিফাত ফরাজীর।পরে আদালত তার জামিন নামঞ্জুর করেন।এছাড়া জামিন আবেদন করা হয় এই মামলার অপ্রাপ্তবয়স্ক আসামি রাশিদুল হাসান রিশান ফরাজি,তানভীর হোসেন,অয়ালিউল্লাহ ওলি এবং মারুফ মল্লিকের।আদালত তাদের জামিন আবেদন শুনানির জন্য শিশু আদালতে প্রেরণ করেন।শিশু আদালতে অপ্রাপ্তবয়স্কদের জামিন আবেদনের শুনানি হয়নি বুধবার।  পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশের আদেশ দিয়েছেন আদালত পলাতক অপ্রাপ্তবয়স্ক আসামি মো. নাইমকে আদালতে হাজির হওয়ার জন্য।একই সঙ্গে এই মামলার প্রাপ্তবয়স্ক তিন নম্বর আসামি মোহাইমিনুল ইসলাম সিফাতের বিরুদ্ধে ২০১৭ সালে দায়ের করা একটি হত্যাচেষ্টা মামলায় তাকে গ্রেফতার দেখিয়েছে পুলিশ।

বরগুনা সরকারি কলেজের সামনে প্রকাশ্যে রিফাত শরীফকে কুপিয়ে হত্যা করা হয় গত ২৬ জুন।এরপর বহুল আলোচিত এই মামলায় ২৪ জনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ গত ১ সেপ্টেম্বর।পুলিশ ২৪ আসামির মধ্যে ১৫ আসামিকে গ্রেফতার করে।এরপর আদালত পলাতক আসামিদের মালামাল জব্দের আদেশ দিলে সাতজন পলাতক আসামি আদালতে আত্মসমর্পণ করেন।এখনো পলাতক এই মামলায় অভিযুক্ত মো. নাইম ও মুসা নামে দুই আসামি।

About admin

Check Also

বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় সড়ক অবরোধ করে বাসে অগ্নিসংযোগ করেছে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।।

অনলাইন ডেস্ক :    গভীর রাতে বরিশাল নগরীর রূপাাতলী হাউজিং এলাকায় বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের মেসে মঙ্গলবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *