Home / বিনোদন / লঞ্চের অগ্রিম টিকিট কাল থেকে …

লঞ্চের অগ্রিম টিকিট কাল থেকে …

অনলাইন ডেস্ক : আগামীকাল সোমবার থেকে ঈদ উপলক্ষে যাত্রীবাহী লঞ্চের অগ্রিম টিকিট বিক্রি শুরু হচ্ছে। আগামী ৩০ মে থেকে ঈদ উপলক্ষে যাত্রীবাহী বিশেষ লঞ্চ চলাচল শুরু করবে।ঢাকা নদী বন্দরের সদরঘাট টার্মিনালের নতুন ভবনের সভাকক্ষে ঈদ প্রস্তুতিমূলক সমন্বয় কমিটির সভায় এসব সিদ্ধান্ত নেওয়া হয় আজ রোববার সকালে।

অভ্যন্তরীণ নৌ চলাচল  সংস্থার ভাইস চেয়ারম্যান বদিউজ্জামান বাদল বলেন,টার্মিনাল ভবনের টিকিট কাউন্টার থেকে অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে সোমবার থেকে। আগামীকাল থেকে অনলাইনেও টিকিট বিক্রি করা হবে,দক্ষিণাঞ্চলে যাতায়াতকারী বেশ কয়েকটি লঞ্চের যাত্রীদের হয়রানি রোধ ও সুবিধার্থে।বন্দর সমন্বয় কমিটির প্রয়োজনবোধে ঈদের সময় যাত্রীদের চাহিদার প্রেক্ষিতে স্পেশাল লঞ্চ সার্ভিসের ব্যবস্থা করা হবে ৩০ মে থেকে ০৮ জুন পর্যন্ত বলে সভায় সিদ্ধান্ত নেওয়া হয়।যাত্রী নিয়ন্ত্রণের জন্য ১৪ টি প্রবেশ পথ ও গ্যাংওয়েতে প্রধান দপ্তর হতে মনিটরিং টিম গঠন করা হবে। সভায় জানানো হয় কর্তৃপক্ষের নির্ধারিত ভাড়ার চেয়ে বেশি ভাড়া আদায় করার অভিযোগ পেলে অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সভায় সিদ্ধান্ত নেওয়া হয়,ঈদে যাত্রীদের লঞ্চের অবস্থান জানানোর জন্য বাটা ক্রসিং থেকে লালকুঠি এবং ওয়াইজঘাট পর্যন্ত মাইকিং ব্যবস্থা রাখা,ঢাকা নদী বন্দর এলাকায় পকেটমার,অজ্ঞান পার্টি এবং ছিনতাইকারীসহ অন্য কোনো অবৈধ অনুপ্রবেশকারী যেন যাত্রীদের নিরাপত্তা বিঘ্নিত করতে না পারে সে জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।ঈদ প্রস্তুতিমূলক সমন্বয় কমিটির সভায় আরও উপস্থিত ছিলেন বিআইডব্লিউটিএর চেয়ারম্যান কমডোর মাহবুব উল ইসলাম,নৌ নিরাপত্তা ও ট্রাফিক বিভাগের পরিচালক আবু জাফর হাওলাদার,ঢাকা জেলা (দক্ষিণ) অতিরিক্ত পুলিশ সুপার রামানন্দ সরকার,নৌ পুলিশের অতিরিক্ত ডিআইজি মাহবুবুর রহমান।

(বি:দ্র:ফাইল ছবি- তথ্য সংগ্রহকরা)

About admin

Check Also

দেশের সমালোচিত গায়ক মাঈনুল আহসান নোবেলের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি।।

অনলাইন ডেস্ক :    বেসরকারি সংবাদমাধ্যম সময় মিডিয়া লিমিটেড দেশের সমালোচিত গায়ক মাঈনুল আহসান নোবেলের বিরুদ্ধে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *