Home / জাতীয় / শিশু-কিশোরদের দেশপ্রেম ও মানবিক মূল্যবোধ শিক্ষা দেওয়া প্রয়োজন-তথ্যমন্ত্রী ।।

শিশু-কিশোরদের দেশপ্রেম ও মানবিক মূল্যবোধ শিক্ষা দেওয়া প্রয়োজন-তথ্যমন্ত্রী ।।

অনলাইন ডেস্ক: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন,দেশপ্রেম,মমতা,মূল্যবোধ আর মেধা দিয়ে নিজের এবং দেশের স্বপ্নের ঠিকানা অতিক্রমের জন্য শিশু-কিশোরদের দুর্জয় প্রত্যয়ে উজ্জীবিত হতে।তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এই কথা বলেন,শুক্রবার ঢাকায় শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় মিলনায়তনে খেলাঘর ঢাকা মহানগর উত্তরের সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায়।

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন,২০৪১ সালের মধ্যে যে উন্নত বাংলাদেশ গড়ার স্বপ্ন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেখিয়েছেন,তা বাস্তবায়নে আজকের এই শিশু-কিশোরদের সুনাগরিক হয়ে গড়ে উঠতে হবে।তাদের হাত ধরে বাংলাদেশ তার স্বপ্নের ঠিকানায় শুধু পৌঁছেই যাবে না,সেই ঠিকানা অতিক্রম করতে পারবে।

এজন্য প্রয়োজন আমাদের শিশু-কিশোরদের জঙ্গিবাদ,মৌলবাদ,মাদক ও সামাজিক যোগাযোগমাধ্যমের আসক্তি থেকে মুক্ত রেখে দেশপ্রেম ও মানবিক মূল্যবোধ শিক্ষা দেওয়া।তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ নিজের জীবন দর্শনকে সহজে ব্যাখ্যা করে বলেন,জীবন মানেই যুদ্ধ।আমি পারবই,এমন প্রত্যয়ে বুক বেঁধে এগিয়ে চলতে হবে লক্ষ্যের দিকে।জয় আসবেই।খেলাঘর মহানগর উত্তরের সভাপতি আরিফুর রহমানের সভাপতিত্বে  সম্মেলনে বক্তব্য দেন,শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. কামাল উদ্দিন আহমেদ,বিশিষ্ট গণমাধ্যম গবেষক এবং শিশু সংগঠক রহমান মুস্তাফিজ।

(বি:দ্র: ফাইল ছবি-তথ্য সংগ্রহকরা)

About admin

Check Also

উপনির্বাচন-ভোটগ্রহণ চলছে ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনে।।

অনলাইন ডেস্ক :     আজ বৃহস্পতিবার (১২ নভেম্বর) ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনে উপনির্বাচনে।ভোটগ্রহণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *