Home / রাজনীতি / শেকড় কিন্তু তৃণমূলে-ড. সায়েম আমীর ফয়সল ।।

শেকড় কিন্তু তৃণমূলে-ড. সায়েম আমীর ফয়সল ।।

অনলাইন ডেস্ক: জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. সায়েম আমীর ফয়সল বলেছেন, শেকড় শক্ত থাকলে গাছে ফল ধরবে। সেই শেকড় কিন্তু তৃণমূলে। আর জাকের পার্টি তৃণমূল থেকেই উঠে এসেছে। ইনশাল্লাহ জাকের পার্টির জয় হবেই।

রংপুর বিভাগ ও আওতাধীন জেলা সমূহের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে তিনি এ সব কথা বলেন। জাকের পার্টির বনানীস্থ কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সভায় ড. সায়েম আমীর ফয়সল সিপিএইচডির নানা কার্যক্রম তুলে ধরেন।

জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান বলেন, জাকের পার্টি প্রকৃত ইসলামী দল। একই সাথে প্রগতিশীলও। রাজনীতিতে যে মেরুকরণ, তা কিন্তু আগামী দিনগুলোতে পরিবর্তিত হবে। রাজনীতিতে উত্থান পতন থাকে। তিনি আরো বলেন, এখন জাকের পার্টি আবার মাঠে এসেছে। আমরা লড়াই করতে জানি। আমরা সৃষ্টি করতে জানি।

ড. সায়েম আমীর ফয়সল বলেন, মানুষের জীবন খুব ছোট। প্রতিটি সেকেন্ড, প্রতিটি মিনিট খুব মূল্যবান। কাজেই আমাদের সতর্ক থাকতে হবে। জাকের পার্টির পতাকা জাতীয় সংসদে নিয়ে যেতে হবে।

জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান বলেন, জাকের পার্টিকে দাবানোর জন্য যতো গ্রুপই করুক, এ সব গ্রুপ অতীতেও টিকে নি। এখনও টিকছে না। ভবিষ্যতেও টিকবে না। তিনি বলেন, অন্যায় দেখলে আমি প্রতিবাদ করবোই। জাকের পার্টি চেয়ারম্যান হলেন হ্যামিলনের বাঁশিওয়ালা। হ্যামিলনের বাঁশিওয়ালা যেখানেই যাবে, সেখানেই মানুষের ঢল নামবে। ড. সায়েম আমীর ফয়সল বলেন, সিপিএইচডি ব্যাপকভাবে কাজ করে যাচ্ছে। জাকের ভাইবোনদের অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করার লক্ষ্যেই সিপিএইচডি প্রয়াস চালিয়ে যাচ্ছে। তিনি বলেন, ১৪ শ’ বছর আগে সত্য ইসলামের অগ্রযাত্রায় আমরা এ ধরনের উদাহরণ দেখি। মা খাদিজা কি সত্য ইসলাম প্রতিষ্ঠায় অর্থায়ন করেন নাই?

About admin

Check Also

আগামীকাল যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে-ওবায়দুল কাদের।।

অনলাইন ডেস্ক :     আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *