Home / বিনোদন / শেরে বাংলা পদকে ভূষিত হলেন মোশাররফ হোসেন খান চৌধুরী ।।

শেরে বাংলা পদকে ভূষিত হলেন মোশাররফ হোসেন খান চৌধুরী ।।

অনলাইন ডেস্ক: কুমিল্লা জেলার ব্রাক্ষনপাড়া উপজেলায় নিজ নামে বিশ্ববিদ্যালয় কলেজ ও স্থানীয় সংসদ সদস্য আবদুল মতিন খসরু মহিলা কলেজ সহ স্কুল-মাদ্রাসা ও কিন্ডারগার্টেন প্রতিষ্ঠাসহ এলাকায় মসজিদ-মাদ্রসা-মন্দির ও কবরস্থান উন্নয়নসহ স্বাস্থ্য সেবা নিশ্চিত করার জন্য জমি দান করে অন্যন্য কৃতি স্থাপন করেছেন আমেরিকা প্রবাসী টেক্সি ড্রাইভার মোশাররফ হোসেন খান চৌধুরী। তার এই অসামাণ্য অবদানের জন্য আজ ২৬ জুলাই ২০১৯ শুক্রবার বিকালে ঢাকার বিজয় নগরস্থ থ্রি ষ্টার হোটেল অর্নেট মিলনায়তনে শেরে বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদের উদ্যোগে আলোচনা সভা ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানে শেরে বাংলা পদক তুলে দিলেন শেরে বাংলার দৌহিদ্র সাবেক তথ্য সচিব সৈয়দ মার্গুব মোর্শেদ ও বিচারপতি ফয়সল মাহমুদ ফয়জী।

শেরে বাংলার দৌহিদ্র সাবেক তথ্য সচিব, সংগঠনের প্রধান উপদেষ্টা সৈয়দ মার্গুব মোর্শেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিচারপতি ফয়সল মাহমুদ ফয়জী, প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন এডভোকেট আদিবা আনজুম মিতা এমপি, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অধ্যক্ষ মো. হারুন-অর-রশিদ, বাংলাদেশ পিপলস্ পার্টি চেয়ারম্যান বাবুল সরদার চাখারী, মোশাররফ হোসেন খান চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজের প্রতিষ্ঠাতা মোশাররফ হোসেন খান চৌধুরী, এশিয়া স্বপ্নপুরী ফাউন্ডেশনের উপদেষ্টা মোশারফ হোসেন, শিক্ষানুরাগী এইচ এম জসিমউদ্দীন, ইতালি বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি মো. রিয়াজ, স্বাগত বক্তব্য রাখবেন সংগঠনের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ মঞ্জুর হোসেন ঈসা এবং অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের মহাসচিব আর কে রিপন।

মোশাররফ হোসেন খান চৌধুরী তার প্রতিক্রিয়ায় বলেন, শেরে বাংলা যে স্বাধীন বাংলার স্বপ দেখেছেন আমি সেই স্বাধীন বাংলায় জন্মগ্রহন করে নিজেকে গর্বিত মনে করছি। প্রবাসে জীবন যাত্রার লড়াইয়েও জন্মভূমিকে ভুলে থাকতে পারি নাই। সকল সময় চেষ্টা করেছি এলাকার উন্নয়নে নিজের সাধ্যমত অংশগ্রহন করতে, শিক্ষিত জাতি প্রতিষ্ঠিত করতে শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলতে। আমার এই প্রচেষ্টা সকল সময়ই অব্যাহত রাখতে চেষ্টা করবো। শিশুকাল থেকেই শেরে বাংলার অনুরাগী ছিলাম। আজ তারই দৌহিত্রের কাছ থেকে পদক নিয়ে আমি অভিভূত। ভবিষ্যতে শেরে বাংলাকে নিয়ে কাজ করার আগ্রহ রয়েছে।

তিনি বলেন, নতুন প্রজন্মের কাছে শেরে বাংলা, ভাসানী, সোহরাওয়ার্দী, বঙ্গবন্ধুর নাম যত বেশী পৌছে দিতে পারবো ততবেশী দেশপ্রেমিক নাগরিক গড়ে তুলতে পারবো আমরা।

(বি:দ্র: প্রেস বিজ্ঞপ্তি-ছবি-তথ্য-এশিয়া স্বপ্নপুরী ফাউন্ডেশনের উপদেষ্টা,মহাসচিব-এনডিপি মো: মঞ্জুর হোসেন ঈসা)

About admin

Check Also

বিয়ে করেছেন দেশের প্রখ্যাত অভিনেত্রী শমী কায়সার।।

অনলাইন ডেস্ক :     বিয়ে করেছেন দেশের প্রখ্যাত অভিনেত্রী,বিশিষ্ট নারী উদ্যোক্তা শমী কায়সার।শমী কায়সারের বরের নাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *