Home / বিনোদন / সংশোধন চলচ্চিত্রের নির্মাতা ও অভিনেতা রাসেল মিয়ার সহযোদ্ধা লোকমান…

সংশোধন চলচ্চিত্রের নির্মাতা ও অভিনেতা রাসেল মিয়ার সহযোদ্ধা লোকমান…

অনলাইন ডেস্ক : রাসেল মিয়া সংশোধন চলচ্চিত্রের নির্মাতা ও অভিনেতা,লোকমান কাজ করে তার সাথে,লোকমান কিশোরগঞ্জের বাজিতপুরের ছেলে ।
রাসেল মিয়া বলেন,ভিডিও তৈরি করছেন দেশ-ও সমাজের জন্য,এখন পর্যন্ত আমার সংশোধন শিরোনামে মোট ১০৩টি চলচ্চিত্র রয়েছে ,এই চলচ্চিত্র গুলো আমি দেশ ও সামাজিক অবক্ষয় রোধে নির্মাণ করেছি,আমি সবসময় সকলকে অনুরোধ করে থাকি ইউটিউবে লিখে আমার ভিডিও গুলো ডাউনলোড করে ফেসবুকে/পেইজে বেশি বেশি প্রচার করার জন্য।
রাসেল মিয়া বলেন এই চলচ্চিত্র দিয়ে আমি ইউটিউবে কোন বানিজ্য করি না,শ্রদ্ধা ও ভালোবাসায় যাঁরা এই সংশোধন চলচ্চিত্র প্রচার করেন,তারা সবসময় আমার পাশে রয়েছেন।
লোকমান বলেন,আমাদের সংশোধন শিরোনামে মোট ১০৩টি চলচ্চিত্র রয়েছে,এক সময় মানুষ বলত ভালো হচ্ছে না।তবে এই না থেকে হঠাৎ করেই কেমন জানি হ্যাঁ ভালোতে হতে পরিণত হয়ে গেল,আসলে কাজ করলে কাজের ফল পাওয়া যায় তা আমি মনেপ্রাণে বিশ্বাস করি,তা না হলে অনেকদিন চ্যানেলের কার্যক্রম শিথিল থাকার পর যখন কাজ করতে আবারো শুরু করলাম তখন আমার পাশে আবারো নতুন করে দাঁড়াতে শুরু করেছে সাবস্ক্রাইবাররা,সে জন্য খুব তাড়াতাড়ি লাখের ঘরে পৌঁছে গেছি আমরা,সামাজিক অবক্ষয় রোধে নির্মাণ করেছি,আমি সবসময় অনুরোধ করে থাকি ইউটিউবে লিখে আমার ভিডিও গুলো ডাউনলোড করে ফেসবুকে/পেইজে বেশি বেশি প্রচার করার জন্য।
(ছবি ও তথ্য সংগ্রহকরা)

About motalib

Check Also

বিয়ে করেছেন দেশের প্রখ্যাত অভিনেত্রী শমী কায়সার।।

অনলাইন ডেস্ক :     বিয়ে করেছেন দেশের প্রখ্যাত অভিনেত্রী,বিশিষ্ট নারী উদ্যোক্তা শমী কায়সার।শমী কায়সারের বরের নাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *