Home / রাজনীতি / সংশ্লিষ্ট মন্ত্রণালয় ছাড়া প্রকাশ করা সম্ভব হয়নি-রুমিন ফারহানা ।।

সংশ্লিষ্ট মন্ত্রণালয় ছাড়া প্রকাশ করা সম্ভব হয়নি-রুমিন ফারহানা ।।

অনলাইন ডেস্ক: একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনে বিএনপির একমাত্র সংসদ সদস্য (এমপি) ব্যারিস্টার রুমিন ফারহানা বিস্ময় প্রকাশ করেছেন রাষ্ট্রের কাছে নিয়ম অনুযায়ী প্লট চাওয়ার পরও বিষয়টি নিয়ে হইচই হওয়ায়।তিনি রোববার সাংবাদিকদের কাছে এই বিস্ময় প্রকাশ করেন। ব্যারিস্টার রুমিন ফারহানা বলেন,আমার নাম যেহেতু প্রকাশ করা হয়েছে,তাহলে এমপিদের নামও প্রকাশ করা হোক।নিয়ম অনুযায়ী রাষ্ট্রের কাছে আমি প্লট চেয়েছি,তাতে এত হইচই কেন?আমি এখনো বলব,এই সরকার অনির্বাচিত সরকার।

সংরক্ষিত মহিলা আসনের এমপি ব্যারিস্টার রুমিন ফারহানা বলেন,একজন এমপি রাষ্ট্রীয়ভাবে পাঁচ বছর থাকার জন্য ন্যাম ভবনে একটি ফ্ল্যাট,একটি ট্যাক্স ফ্রি গাড়ি এবং রাজউকের একটা প্লট পান। আমিও জাতীয় সংসদের একজন এমপি।সে হিসাবে রাষ্ট্রের কাছে উল্লিখিত সুবিধা পাওয়ার অধিকার রাখি।সে অনুযায়ী আমি রাষ্ট্রের কাছে প্লটের জন্য আবেদন করেছি।তবে বর্তমান অনির্বাচিত সরকারের কাছে আবেদন করিনি।

ব্যারিস্টার রুমিন ফারহানা আরও বলেন,শুধু আমি নয় এই সংসদের আরও এমপিরা আবেদন করেছেন। কিন্তু তাদের নাম তো প্রকাশ করা হয়নি।এটা সংশ্লিষ্ট মন্ত্রণালয় ছাড়া প্রকাশ করা সম্ভব হয়নি।আমার ব্যক্তিগত মোবাইল নম্বরও প্রকাশ করা হয়েছে।আমার নাম প্রকাশের একমাত্র কারণ হচ্ছে,আমি জাতীয় সংসদে সরকারের নেতিবাচক কর্মকাণ্ডের বিরুদ্ধে জোরালোভাবে বক্তব্য রাখি এবং আমি বিরোধী দলের এমপি।

ব্যারিস্টার রুমিন ফারহানা বলেন,সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এবার এমপি না হয়েও অবৈধভাবে ট্যাক্স ফ্রি গাড়ি এনেছেন।আসলে মুহিত সাহেবের অবৈধ উপায়ে গাড়ি আনার বিষয়টি ধামাচাপা দিতে আমার বৈধ আবেদন সামনে আনা হয়েছে।অথচ বেশ কিছু দিন আগে আমার ফেসবুক আইডি হ্যাক হলেও নিউমার্কেট থানা পুলিশ আমার সাধারণ ডায়রি এখন পর্যন্ত নিচ্ছে না। উল্লেখ্য, ব্যারিস্টার রুমিন ফারহানা রাজধানীর পূর্বাচলে সরকারের কাছে ১০ কাঠার প্লট চেয়েছেন।তিনি এই আবেদন জানান গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিমের কাছে পাঠানো এক চিঠিতে।

(বি:দ্র: ফাইল ছবি-তথ্য সংগ্রহকরা)

About admin

Check Also

বিএনপি মুখে গণতন্ত্রের কথা বললেও তাদের অন্তরে ষড়যন্ত্র ও প্রতিহিংসা-ওবায়দুল কাদের।।

অনলাইন ডেস্ক :    আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *