Home / বিবিধ / সংসদ সদস্য বেনজির আহমেদ করোনা আক্রান্ত।।

সংসদ সদস্য বেনজির আহমেদ করোনা আক্রান্ত।।

সংবাদদাতা: মোঃ শান্ত খান-সাভার।

অনলাইন ডেস্ক :    করোনায় আক্রান্ত হয়েছেন ঢাকা-২০ (ধামরাই) আসনের সংসদ সদস্য ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমেদ।

বুধবার (৭ এপ্রিল) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সিরাজ উদ্দিন।

তিনি বলেন, সংসদ সদস্য বেনজির আহমেদের কোভিড রিপোর্ট পজিটিভ এলেও তিনি শারীরিকভাবে সুস্থ আছেন। খবরটি আমরা আগে কাউকে বলিনি কারন আপনারা সকলে টেনশন করবেন তাই। আল্লাহর রহমতে উনি ভাল আছেন, ডাক্তারের পরামর্শ নিয়ে বাসায় রেষ্টে আছেন। আপনাদের খুব জরুরি প্রয়োজন না হলে উনাকে ফোন না করার জন্য অনুরোধ রইল। শ্রদ্ধেয় নেতা সকলের কাছে দোয়া চেয়েছেন। আমরা সকলেই মহান আল্লাহর দরবারে প্রার্থনা করব আমাদের প্রিয় নেতাকে আল্লাহ রাব্বুল আলামিন যেন দ্রুত সুস্থতা দান করেন।

এদিকে সংসদ সদস্য বেনজির আহমেদের করোনা পজিটিভ হওয়ার খবরে উদ্বেগ প্রকাশ করেছেন স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়ে তার রোগমুক্তি কামনা করেছেন।

About admin

Check Also

আগামীকাল বুধবার থেকে কঠোর লকডাউনে পণ্য পরিবহনে চালু করা হবে বিশেষ ট্রেন।।

অনলাইন ডেস্ক :    রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুল ইসলাম সুজন জানিয়েছেন,করোনাকালীন সময়ে পণ্যবাহী ট্রেনের পাশাপাশি কৃষিজাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *