Home / বিবিধ / সরকার বেকারত্ব দূরীকরণে কাজ করে যাচ্ছে-শিল্প প্রতিমন্ত্রী।।

সরকার বেকারত্ব দূরীকরণে কাজ করে যাচ্ছে-শিল্প প্রতিমন্ত্রী।।

সংবাদদাতা: মোঃ শান্ত মিয়া-সাভার।

অনলাইন ডেস্ক :     মুজিব বর্ষ উপলক্ষে সরকার দেশের বেকারত্ব দূর করণে কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করেছেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার।

শুক্রবার (৬ নভেম্বর) দুপুরে ঢাকার ধামরাইয়ের কুল্লা ইউনিয়নের বড়াইকই গ্রামে সাভার উপজেলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীবসহ স্থানীয় আওয়ামী লীগ এর অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা কালে তিনি একথা বলেন।

শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার এসময় আরো বলেন,বর্তমান সরকার খাদ্যে স্বয়ং সম্পূর্ণ দেশে কোন খাদ্য ঘাটতি নেই বন্ধ কারখানাগুলো খুলে দিয়ে নতুন নতুন শ্রমিকদের কর্মসংস্থান করা হবে।

তিনি আরো বলেন, বিএনপি সরকার তার আমলে অনেক শিল্প প্রতিষ্ঠান বিক্রি করে দিয়ে শ্রমিকদের বেকার করেছিলো। বাংলাদেশের কিছু মানুষ অর্থলোভী করোনার মধ্যেও অনেকে খাদ্যে ভেজাল দিয়ে টাকার পাহাড় গড়ার চেষ্টা করছে তাই অসাধু ব্যক্তিদের বিরুদ্ধে সরকার কঠোর ব্যবস্থা নিচ্ছে। এছাড়া শিল্প মন্ত্রণালয়ের পক্ষ থেকে মুজিব বর্ষ উপলক্ষে নানা কর্মসূচি ঘোষণা করা হয়েছে।সাভারের বিসিক শিল্প নগরী ট্যানারির কারণে ধলেশ্বরী নদীর পানি যাতে করে নতুন করে দূষণ না হয় সেজন্য ট্যানারির প্রতিষ্ঠানগুলোকে কড়া নির্দেশ দেয়া হয়েছে বলেও জানান তিনি।

মতবিনিময় সভায় সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক লিয়াকত হোসেন, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্ল্যা, সাভার উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাসির আহমেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিকসহ আরো অনেকে বক্তব্য রাখেন।

About admin

Check Also

আগামীকাল বুধবার থেকে কঠোর লকডাউনে পণ্য পরিবহনে চালু করা হবে বিশেষ ট্রেন।।

অনলাইন ডেস্ক :    রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুল ইসলাম সুজন জানিয়েছেন,করোনাকালীন সময়ে পণ্যবাহী ট্রেনের পাশাপাশি কৃষিজাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *