Home / রাজনীতি / সরকার হটানোর চক্রান্ত আবারও শুরু হয়েছে-ওবায়দুল কাদের।।

সরকার হটানোর চক্রান্ত আবারও শুরু হয়েছে-ওবায়দুল কাদের।।

অনলাইন ডেস্ক :    আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন,সরকার নয়,নেতিবাচক রাজনীতির জন্য বিএনপির পতন অনিবার্য। 

তিনি বুধবার (২৩ নভেম্বর) রাজধানীস্থ সরকারি বাসভবন থেকে সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে নোয়াখালী জেলার কবিরহাট উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। 

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেন,বিএনপি তারেক রহমানকে তাদের নেতা মানতে পারে কিন্তু বাংলাদেশের জনগণ তারেক রহমানকে কখনো নেতা মানবে না,যে নেতা রাজনীতি না করার শর্তে মুচলেকা দিয়ে লন্ডনে পালিয়ে যায়,সে আর যাই হোক দেশের জনগণের নেতা হতে পারে না। 

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেন,সরকার হটানোর চক্রান্ত আবারও শুরু হয়েছে, তিনি এই চক্রান্ত ও ষড়যন্ত্রের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে দলের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান 

নোয়াখালী জেলার কবিরহাট উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে-কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমির সভাপতিত্বে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন,কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী,নোয়াখালী জেলা আওয়ামী লীগের আহ্বায়ক এএইচএম খায়রল আনম সেলিম,যুগ্ম-আহ্বায়ক এডভোকেট শিহাব উদ্দিন শাহীন,সহিদ উল্লাহ খান সোহেল,সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী ও নোয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু এবং কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান বক্তব্য রাখেন।

ছবি: মন্ত্রীর ফেসবুক থেকে সংগৃহীত।

About admin

Check Also

শর্ত সাপেক্ষে বিএনপিকে সোহরাওয়ার্দী উদ্যানে ১০ ডিসেম্বর সমাবেশের অনুমতি দেওয়া হবে-স্বরাষ্ট্রমন্ত্রী।।

অনলাইন ডেস্ক :    স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন,শর্ত সাপেক্ষে বিএনপিকে সোহরাওয়ার্দী উদ্যানে ১০ ডিসেম্বর সমাবেশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *