Home / ঢাকা / সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলার তদন্ত কর্মকর্তাকে (আইও) হাইকোর্ট তলব।।

সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলার তদন্ত কর্মকর্তাকে (আইও) হাইকোর্ট তলব।।

অনলাইন ডেস্ক: হাইকোর্ট তলব করেছেন সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলার তদন্ত কর্মকর্তাকে (আইও)।এই আদেশ দেন আজ রবিবার বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমান সমন্বয়ে একটি হাইকোর্ট ডিভিশন বেঞ্চ। সিডিসহ মামলার আইও ৱ্যাবের এএসপি মহিউদ্দিনকে হাজির হতে বলা হয়েছে আগামী ৬ নভেম্বর।

এই আদেশ দেওয়া হয় সাগর-রুনি হত্যার ঘটনায় সন্দেহভাজন হিসেবে অভিযোগ ওঠা তানভীর রহমানের নামের এক ব্যক্তির মামলা বাতিল চেয়ে করা আবেদনের শুনানিতে।আদালতে তানভীরের পক্ষে ছিলেন আইনজীবী ফাওজিয়া করিম ফিরোজ।ডেপুটি এটর্নি জেনারেল মো. সারওয়ার হোসেন ছিলেন রাষ্ট্রপক্ষে।ডেপুটি এটর্নি জেনারেল বলেন,দীর্ঘ ৮ বছর মামলার তদন্ত শেষ না হওয়ার বিষয়টি আদালতের নজরে এসেছে।তানভীরের ক্ষেত্রে মামলাটির কার্যক্রম কেন বাতিল করা হবে না এই মর্মে রুল দিয়ে মামলার তদন্ত কর্মকর্তাকে আদালত তলব করেছেন।

রাজধানীর পশ্চিম রাজাবাজারের ভাড়া বাসায় সাংবাদিক দম্পতি সাগর সরওয়ার ও মেহেরুন রুনির ক্ষতবিক্ষত লাশ পাওয়া যায় ২০১২ সালের ১১ ফেব্রুয়ারি।সাগর তখন মাছরাঙা টিভিতে ও রুনি এটিএন বাংলায় কর্মরত ছিলেন। হত্যাকাণ্ডের সময় তাদের সাড়ে চার বছরের ছেলে মাহির সরওয়ার মেঘ বাসায় ছিল।এই হত্যাকান্ডে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।নিম্ন আদালতে মামলার তদন্ত প্রতিবেদন দাখিলে এই পর্যন্ত মামলার আইও ৬৮ বার সময় নিয়েছে।

বি: দ্র: ছবি সংগ্রহকরা

About admin

Check Also

সাভারের তেঁতুলঝোড়া ইউপি চেয়াম্যান করোনা আক্রান্ত।।

সংবাদদাতা: মোঃ শান্ত খান-সাভার। অনলাইন ডেস্ক :    সাভারে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন সাভার উপজেলা আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *