Home / ঢাকা / সাউথ বনশ্রী ইয়োথ সোসাইটি’র ১ম বর্ষপূর্তি অনুষ্ঠান অনুষ্ঠিত …লায়ন বাংলা নিউজ…

সাউথ বনশ্রী ইয়োথ সোসাইটি’র ১ম বর্ষপূর্তি অনুষ্ঠান অনুষ্ঠিত …লায়ন বাংলা নিউজ…

অনলাইন ডেস্ক : মহা ধুমধামের মাধ্যমে,ঢাকঢোল পিটিয়ে সাউথ বনশ্রী ইয়োথ সোসাইটি’র ১ম বর্ষপূর্তি অনুষ্ঠান অনুষ্ঠিত হলো গতকাল শুক্রবার ৩-৫-১৯ ইং,সাউথ বনশ্রী ইয়োথ সোসাইটি একটি সামাজিক সংগঠন,খিলগাঁও থানাধীন দক্ষিণ বনশ্রীতে সামাজিক সংগঠনটি অবস্থিত,দক্ষিণ বনশ্রী বাসীর উন্নয়নে বিভিন্ন সামাজিক কাজ,দুস্থদের সহায়তা,পরিস্কার পরিচ্ছনতা সহ দক্ষিণ বনশ্রী বাসীর সুখেদুখে সংগঠনটি কাজ করে থাকে।
সাউথ বনশ্রী ইয়োথ সোসাইটি’র সভাপতি আলহাজ্জ্ব জাকির হোসেন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানটি শুরু হয়,অনুষ্ঠানে দক্ষিণ বনশ্রী প্লট মালিক কল্যান মালিক সমিতির বর্তমান সভাপতি হানিফ সাহেব এবং দক্ষিণ বনশ্রী প্লট মালিক কল্যান মালিক সমিতির সাবেক সভাপতি মৃধা সাহেব সহ দক্ষিণ বনশ্রী প্লট মালিক কল্যান মালিক সমিতির গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন এবং তাহাদের মূল্যবান বক্তব্য দেন।
সাউথ বনশ্রী ইয়োথ সোসাইটি’র সভাপতি আলহাজ্জ্ব জাকির হোসেন মোল্লা সকলকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানান,তিনি বলেন সাউথ বনশ্রী ইয়োথ সোসাইটি একটি সামাজিক সংগঠন,এই সংগঠনটি যাতে আরো সুন্দর ভাবে সামনে এগিয়ে নিয়ে যেতে পারি সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছি,তিনি সংগঠনটির জন্য সকলের আন্তরিকতা,সার্বিক সহযোগিতা এবং দোয়া চেয়েছেন।
সাউথ বনশ্রী ইয়োথ সোসাইটির প্রচার ও প্রচারনা সম্পাদক মোস্তাক আহমেদ আকাশ বলেন,সকলের আন্তরিক সহযোগিতায় ১ম বর্ষপূর্তি অনুষ্ঠান উদযাপন সুন্দর ভাবে শেষ হলো,আগামী দিনগুলিতে যাহাতে আরো বেশি মানুষের কল্যানে এবং সামাজিক কাজ করতে পারি সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছে আমাদের সাউথ বনশ্রী ইয়োথ সোসাইটি।
অনুষ্ঠানে সাউথ বনশ্রী ইয়োথ সোসাইটির সভাপতি আলহাজ্জ্ব জাকির হোসেন মোল্লা,সাংগঠনিক সম্পাদক মো:শাহাবুদ্দীন,সহ সম্পাদক মো:সেলিম,সহ সভাপতি মো:তুহিন,প্রচার ও প্রকাশনা সম্পাদক-মো:মোস্তাক আহমেদ আকাশ সহ সাউথ বনশ্রী ইয়োথ সোসাইটির সকল নেতৃবৃন্দ এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

About motalib

Check Also

বিশ্বসেরা বিজ্ঞানীদের তালিকায় জাবি অধ্যাপক মামুন।।

সংবাদদাতা: মোঃ শান্ত মিয়া-সাভার। অনলাইন ডেস্ক :     যুক্তরাষ্ট্রের স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে পরিচালিত এক জরিপে এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *