Home / জাতীয় / সাকিবের শাস্তিটা একটু বেশিই হয়ে গেছে-তথ্যমন্ত্রী।।

সাকিবের শাস্তিটা একটু বেশিই হয়ে গেছে-তথ্যমন্ত্রী।।

অনলাইন ডেস্ক: খালেদা জিয়ার দুর্নীতির কথা গোপন করে তার স্বাস্থ্য খারাপ বলে প্রচার করে বিএনপি জনগণের সহানুভূতি আদায়ের চেষ্টায় লিপ্ত।বলেছেন,তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ।তিনি একথা বলেন বুধবার সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগের রাজনৈতিক কার্যালয়ে দলের প্রচার উপ-কমিটির বৈঠকের শুরুতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে। ‘বিএনপি’র রাজনীতি খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়েই আবর্তিত এবং বরাবরই তারা বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে অপরাজনীতি করে আসছে’ উল্লেখ করে ড. হাছান মাহমুদ প্রশ্ন রাখেন,তাদের (বিএনপি’র) কি খালেদা জিয়ার আর্থরাইটিসের ব্যথা অর্থাৎ পুরনো স্বাস্থ্য সমস্যা ছাড়া আর কোনো ইস্যু নেই?

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ বলেন,বেগম জিয়া যে দুর্নীতির দায়ে ১০ বছর দণ্ডপ্রাপ্ত আসামী,সেটি গোপন করার চেষ্টা করে তার স্বাস্থ্য খারাপ বলে প্রচার করে বিএনপি জনগণের সহানুভূতি আদায়ের চেষ্টায় লিপ্ত।এটি তাদের রাজনৈতিক দৈন্যেরই পরিচয়।দেশে দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে কি না,এমন প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ বলেন,এই অভিযান যে অব্যাহত থাকবে,মাননীয় প্রধানমন্ত্রী তা গতকাল বলেছেন।আমার মনে হয় না,এই ব্যাপারে আমার বাড়তি কিছু বলার প্রয়োজন আছে।

এই সময় জনৈক জুয়াড়ি ক্রিকেটার সাকিব আল হাসানের সঙ্গে যে যোগাযোগের চেষ্টা করেছিল,তা আইসিসি’কে না জানানোর জন্য সাকিবের শাস্তি প্রসঙ্গে ড. হাছান মাহমুদের মন্তব্য চাইলে সাংবাদিকদের তথ্যমন্ত্রী বলেন,বিষয়টি ক্রীড়াঙ্গনের,সেখানেই থাক।তবে আমার ব্যক্তিগত অনুভূতি হচ্ছে,একটু বেশিই হয়ে গেছে সাকিবের শাস্তিটা।এই সময় প্রচার উপ-কমিটির সভাপতি ও প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম,ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বার,প্রচার উপ-কমিটির উপ-সম্পাদক আমিনুল ইসলাম আমিনসহ কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

বি: দ্র: ছবি সংগ্রহকরা

About admin

Check Also

উপনির্বাচন-ভোটগ্রহণ চলছে ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনে।।

অনলাইন ডেস্ক :     আজ বৃহস্পতিবার (১২ নভেম্বর) ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনে উপনির্বাচনে।ভোটগ্রহণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *