Home / রাজনীতি / সাদেক হোসেন খোকার মৃত্যুতে এনডিএম’র চেয়ারম্যান ববি হাজ্জাজ’র শোক।।

সাদেক হোসেন খোকার মৃত্যুতে এনডিএম’র চেয়ারম্যান ববি হাজ্জাজ’র শোক।।

অনলাইন ডেস্ক: জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন-এনডিএম’র চেয়ারম্যান জননেতা ববি হাজ্জাজ এক শোকবার্তায় বিএনপির ভাইস চেয়ারম্যান অবিভক্ত ঢাকার সাবেক মেয়র মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

এনডিএম’র চেয়ারম্যান জননেতা ববি হাজ্জাজ  শোকবার্তায় বলেন,দেশের স্বাধীনতা সংগ্রামে সাদেক হোসেন খোকার অবদান অক্ষয় হয়ে থাকবে।তিনি সাধারণ মানুষের আস্থা অর্জন করেছিলেন একজন জনপ্রতিনিধি হিসেবে।

ববি হাজ্জাজ বলেন,গণমানুষের এই প্রিয় নেতার বর্নাঢ্য রাজনীতিক জীবনে দেশের জন্য অনেক অবদান রয়েছে।দেশের সব গণতান্ত্রিক আন্দোলন ও রাজধানীর উন্নয়নে তার অবদানকে জাতি শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে।এনডিএম’র চেয়ারম্যান ববি হাজ্জাজ বলেন,তাঁর পরিবারের ইচ্ছা অনুযায়ী দেশের মাটিতে এই বীর মুক্তিযোদ্ধা যথাযথভাবে সমাহিত হোক।

তিনি তার দল জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন-এনডিএম’র পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেন এবং তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

উল্লেখ্য,বর্ষীয়ান রাজনীতিবিদ,একাত্তরের বীর সৈনিক,অবিভক্ত ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক মেয়র সাদেক হোসেন খোকা গতকাল নিউইয়র্কে মৃত্যুবরণ করেন।

About admin

Check Also

আবদুল মতিন খসরুর চারটি জানাজা শেষে ব্রাক্ষণপাড়ায় পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।।

অনলাইন ডেস্ক :    সাবেক আইনমন্ত্রী,আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য,সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির (বার অ্যাসোসিয়েশন) সভাপতি ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *