Home / জাতীয় / সাদেক হোসেন খোকার লাশ দেশে আনার জন্য সরকারের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করা হচ্ছে- তথ্যমন্ত্রী।।

সাদেক হোসেন খোকার লাশ দেশে আনার জন্য সরকারের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করা হচ্ছে- তথ্যমন্ত্রী।।

অনলাইন ডেস্ক: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ জানিয়েছেন,অবিভক্ত ঢাকা সিটি কর্পোরেশনের শেষ মেয়র বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকার লাশ দেশে আনতে সর্বাত্মক সহযোগিতা করা হচ্ছে। তিনি একই সঙ্গে সাদেক হোসেন খোকার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও তার বিদেহী আত্মার শান্তি কামনা করছেন।তিনি এই কথা বলেন সোমবার সচিবালয়ে তথ্যমন্ত্রীর দফতরে সমসাময়িক বিষয়ে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে।

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ সাদেক হোসেন খোকার মৃত্যুতে শোক প্রকাশ করে বলেন,আমি আজ জানতে পেরেছি ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও সংসদ সদস্য সাদেক হোসেন খোকা মৃত্যুবরণ করেছেন।তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি ও তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি।তার লাশ আনা নিয়ে সরকারিভাবে কোনো ব্যবস্থা করা হবে কিনা জানতে চাইলে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন,সাদেক হোসেন খোকা মৃত্যুর আগে ইচ্ছা প্রকাশ করেছিলেন এই জন্য পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে গতকালই বলা হয়েছিল তাকে আনার জন্য।এক্ষেত্রে সর্বাত্মক সহযোগিতা করা হচ্ছে।ইতোমধ্যে তিনি মৃত্যুবরণ করেছেন তার মৃত্যুতে আমি গভীর শোক প্রকাশ করছি।তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি।আল্লাহর কাছে প্রার্থনা করি তার শোকাহত পরিবার যেন এই শোক সইতে পারে।তাকে আনার জন্য ব্যবস্থা করা হয়েছে সরকারের পক্ষ থেকে।

উল্লেখ্য,নিউইয়র্কে চিকিৎসাধীন অবস্থায় বাংলাদেশ সময় সোমবার দুপুর ১টায় ইন্তেকাল করেন অবিভক্ত ঢাকা সিটি কর্পোরেশনের শেষ মেয়র বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকা (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

বি: দ্র: ছবি সংগ্রহকরা

About admin

Check Also

আজ মঙ্গলবার ৩০ চৈত্র,বঙ্গাব্দ ১৪২৭-এর শেষ দিন-চৈত্রসংক্রান্তি।।

অনলাইন ডেস্ক :    আজ মঙ্গলবার ৩০ চৈত্র,বঙ্গাব্দ ১৪২৭-এর শেষ দিন।আগামীকাল বুধবার বাঙালির সর্বজনীন উৎসবের দিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *