Home / বিবিধ / সাবেক ইউপি চেয়ারম্যান নিহত সন্ত্রাসীদের গুলিতে।।

সাবেক ইউপি চেয়ারম্যান নিহত সন্ত্রাসীদের গুলিতে।।

অনলাইন ডেস্ক: সন্ত্রাসীরাগুলি করে হত্যা করেছে রাঙামাটির রাজস্থলীর হলুদিয়া পাড়ার সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সহসভাপতি দ্বীপময় তালুকদারকে (৪৫)।তাকে অপহরণের পর গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা গতকাল মঙ্গলবার সন্ধ্যায় কাজ শেষে বাড়ি ফেরার পথে।এলাকাবাসী আজ বুধবার সকালে রাস্তায় তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে আসেন রাজস্থলী থানায়।

স্থানীয় এলাকাবাসী এই ঘটনায় সকাল থেকে রাঙ্গামাটি রাজস্থলী উপজেলায় বিক্ষোভ মিছিল করছে। স্থানীয় তঞ্চঙ্গ্যা জনগণ লাশ নিয়ে থানায় ঘেরাও করে বিচার দাবী জানান হত্যাকাণ্ডের।মফজল আহাম্মদ খান-রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান,দ্বীপময় তালুকদারকে অপহরণ করে নিয়ে যায় গতকাল মঙ্গলবার উপজেলা থেকে ৬ কিলোমিটার দুরে হলুদিয়া পাড়া থেকে।আজ সকালে এলাকাবাসী তার লাশ দেখে থানায় খবর দিলে পুলিশ গিয়ে উদ্ধার করে লাশ।

জানাযায়-বাংলাদেশ সেনাবাহিনীর ২৬ ইসিবির চলমান ট্রানজিট সড়ক নির্মাণ কাজ তদারকি করছিলেন দ্বীপময়। সন্ত্রাসীরা তাকে অপহরণ করে নিয়ে যায় কাজ শেষে হলুদিয়া পাড়া জিরো মাইল এলাকা দিয়ে বাড়িতে আসার পথে।সাবেক ইউপি চেয়ারম্যান নিহত দ্বীপময় তালুকদার,জানাযায় রাজস্থলী উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এবং রাজস্থলী বাজার মৈত্রী বিহার পরিচালনা কমিটির সভাপতির দায়িত্ব রয়েছে।

বি: দ্র: ছবি সংগ্রহকরা

About admin

Check Also

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের আবেদন যেভাবে করবেন।।

অনলাইন ডেস্ক :     গত মাসে প্রকাশিত হয়েছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের (ডিপিই) অধীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *