Home / সারাদেশ / সাভারে শিক্ষার্থী হত্যার ঘটনায় আটক ২ জন।।

সাভারে শিক্ষার্থী হত্যার ঘটনায় আটক ২ জন।।

মোঃ শান্ত মিয়া সাভার প্রতিনিধি।

অনলাইন ডেস্ক :     সাভারে দুর্বৃওদের হাতে নির্মম ভাবে ছুরিকাঘাতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী মোস্তাফিজার রহমান (৩২) খুন হওয়ার তিন পরে দুই আসামিকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব ৪।

মঙ্গলবার (২৬ অক্টোবর) রাতে সাভারের রাজাশন এলাকা থেকে তাদেরকে আটক করে র‌্যাব ৪।

আটককৃতরা হলো বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার নিজাম শরীফের ছেলে আজাদ শরীফ (২৯) ,ও সাভারের ডগরমোড়া এলাকার আব্দুল গণির ছেলে রনি ওরফে ডগি রনি (৩০)। দু’জনেই সাভার, আশুলিয়াসহ বিভিন্ন এলাকার পেশাদার ছিনতাইকারী।তাদের নির্যাতনে অনেক মানুষের জীবন চলে গেছে বলে ধারণা করছে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

র‌্যাব ৪ জানায়, গত ২৪ অক্টোবর রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের ২০১৯ সালের স্নাতকোত্তর ব্যাচের সাবেক শিক্ষার্থী রাজশাহী জেলার দূর্গাপুর থানার নওয়াপাড়া গ্রামের মজিবুর রহমানের ছেলে মোস্তাফিজার রহমান একটি দুর পাল্লার বাসে করে এসে সাভারের শিমুলতলা এলাকায় সকালে নামেন। বাস থেকে নামার পরে তিন জন ছিনতাইকারী তার কাছে থাকা টাকা পয়সাসহ মুল্যবান মালামাল লুটপাট করে প্রকাশ্যে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

এ ঘটনায় সাভার মডেল থানা ও পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন এর পাশাপাশি হত্যাকারীদের ধরতে মাঠে নামেন র‌্যাব ৪। পরে আজ গভীর রাতে উন্নত প্রযুক্তি ব্যবহার করে সাভার পৌর এলাকার রাজাশন মহল্লায় অভিযান চালিয়ে দু’জনকে আটক করে র‌্যাব ৪।

র‌্যাব আরো জানায়, আটক দু’জন মোস্তাফিজার রহমানকে হত্যার কথা শিকার করেছেন। এ বিষয়ে র‌্যাব ৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার উনু মং বলেন, আটক দু’জনকে আজ সকালে সাভার মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।এ ছাড়া এ হত্যাকান্ডে জড়িত আরো একজনকে আটকের প্রক্রিয়া চলছে।

তিনি আরো বলেন, হত্যাকারী দেশের বাহিরে পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন।

এ দিকে এ হত্যাকান্ডের তিন দিন পরে রাতে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন নিহতের বাবা মজিবুর রহমান।

About admin

Check Also

দেশের কোন মানুষ গৃহহীন থাকবে না-ত্রাণ প্রতিমন্ত্রী।।

সংবাদদাতা: মোঃ শান্ত মিয়া-সাভার। অনলাইন ডেস্ক :     দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *