Home / খেলাধুলা / সাভার উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের উদ্যোগে ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল অনুষ্ঠিত।।

সাভার উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের উদ্যোগে ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল অনুষ্ঠিত।।

সংবাদদাতা: মোঃ শান্ত মিয়া-সাভার।

অনলাইন ডেস্ক :     জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সাভার পৌরসভা ৬ নং ওয়ার্ডে সাভার উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের উদ্যোগে মুজিব শতবর্ষ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

আজ বিকাল ( ১৩ই নভেম্বর) তারাপুর ঈদগা মাঠে ভাগলপুর একাদশ বনাম দক্ষিণপাড়া একাদশের সাথে তুমুল লড়াই হয়।

উক্ত ফাইনাল খেলা শেষে এক পুরস্কার  বিতরণ অনুষ্ঠান আয়োজন করা হয়,এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা লীগ ঢাকা জেলার সভাপতি আলহাজ্ব মোঃ সিরাজুল ইসলাম সিরাজ।

তিনি প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মোঃ সিরাজুল ইসলাম সিরাজ বলেন, খেলাধুলা মানুষ কে শারীরিক মানসিক ভাবে সতেজ রাখতে সহায়তা করে আর তরুন প্রজন্মেকে মাদকের হাত থেকে রাক্ষা করতে পারে একমাত্র খেলাধুলা।

তিনি আরো বলেন   লেখাপড়ার পাশাপাশি নিয়মিত খেলাধুলা চালিয়ে গেলে বিভিন্ন ধরনের কারাপ কাজ থেকে বিরত থাকতে সহায়ক হবে এবং সমাজ থেকে বিভিন্ন ধরনের  অপরাধ কমে যাবে বলে বলেন তিনি।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  সাভার পৌরসভা ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর পদ প্রার্থী মোঃ মনিরুল হক মুকুল, সাভার উপজেলা মৎস্যজীবী লীগ ধর্ম প্রচার সম্পাদক মো সোহেল বাবু , সাভার পৌর যুবলীগ মহিদুল ইসলাম মিলটন, এশিয়ান টিভির ক্যামেরাম্যান তানভির হাসান, ফয়সাল আহমেদ,মো ইমরান,হৃদয় সহ স্থানীয় ক্রীড়ামদী দর্শকবৃন্দ।

About admin

Check Also

অবশেষে আইপিএলের লিগ পর্যায়ের সূচি প্রকাশ।।

অনলাইন ডেস্ক :     ভারতীয় ক্রিকেট বোর্ড-বিসিসিআই অবশেষে আইপিএলের লিগ পর্যায়ের সূচি প্রকাশ করেছে।শঙ্কা থাকলেও,বর্তমান চ্যাম্পিয়ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *