Home / বিবিধ / সাভার পৌরসভা ৫ নং ওয়ার্ড এর কাউন্সিলর প্রার্থী হিসাবে নির্বাচন করতে চান এম,এম জাহেরুল আহসান ফারুক।।

সাভার পৌরসভা ৫ নং ওয়ার্ড এর কাউন্সিলর প্রার্থী হিসাবে নির্বাচন করতে চান এম,এম জাহেরুল আহসান ফারুক।।

সংবাদদাতা: মোঃ শান্ত মিয়া-সাভার।

অনলাইন ডেস্ক :     আসন্ন সাভার পৌরসভা ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী নির্বাচন করতে চান গরিব -দুঃখী মেহনতি মানুষের বন্ধু,এম,এম জাহেরুল আহসান ফারুক ।

নির্বাচনকে সামনে রেখে এরই মধ্যে তিনি মাদক,সন্ত্রাস, চাঁদাবাজ মুক্ত, দায়বদ্ধতা নিশ্চিত করে একটি উন্নত মডেল সাভার পৌর ৫ নং ওয়ার্ড পরিনত করার লক্ষে, কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে ওয়ার্ড এর সর্বস্তরের জনগনের সামনে নিজেকে উপস্থাপন করেছেন।

তিনি দীর্ঘদিন থেকে সাভার পৌর ৫ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকার সাধারন মানুষের স্বার্থে উন্নয়ন মূলক কর্মকান্ডের সাথে জড়িত রয়েছেন। করোনাকালে নিজের সামর্থ অনুযায়ী চাল, ডাল সহ বিভিন্ন খাদ্য সামগ্রী নিয়ে গরিব দুঃখি মেহনতি মানুষের পাশে দাড়িয়েছেন।

এবিষয়ে এলাকাবাসীর কাছে জানতে চাইলে তারা জানান,এম,এম জাহেরুল আহসান ফারুক একজন ভালো মনের মানুষ তাকে আমরা বিপদে-আপদে সবসময় পাশে পাই। করোনাকালে এম,এম জাহেরুল আহসান ফারুক ছাড়া বর্তমানের জনপ্রতিনিধিকে আমরা পাশে পাইনি। আমরা এম,এম জাহেরুল আহসান ফারুক কে আমাদের জনপ্রতিনিধি হিসেবে দেখতে চাই।

এম,এম জাহেরুল আহসান ফারুক সামাজিক ও রাজনীতিতে জড়িত থেকে এলাকার সব সময় মানুষের বিপদে-আপদে নিবেদিত ছিলেন। এলাকার উন্নয়নে সবাইকে সাথে নিয়ে কাজ করেছেন। তিনি আশা করেন আসন্ন সাভার পৌরসভা ৫ নং ওয়ার্ড নির্বাচনে দলমত নির্বিশেষে সকলের দোয়া এবং সহযোগিতা নিয়ে এগিয়ে যাবেন।

এম,এম জাহেরুল আহসান ফারুক বলেন মহান আল্লাহ রাব্বুল আলামিন যদি আমাকে সাভার পৌরসভার ৫ নং ওয়ার্ড বাসীর সেবা করার সুযোগ দেন তাহলে তিনি একটি আধুনিক মডেল ওয়ার্ড গড়তে সবাইকে নিয়ে কাজ করবেন।

প্রথম কাজ হবে এলাকায় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স গ্রহন করা।

তিনি নির্বাচিত হলে মাদকমুক্ত একটি আধুনিক পরিকল্পিত শিক্ষাবান্ধব ডিজিটাল ওয়ার্ড জনগণকে উপহার দেবেন, একটি মডেল ওয়ার্ড গড়ে তোলার অঙ্গীকারে আগামি সাভার পৌরসভা নির্বাচনে ৫ নং ওয়ার্ড কাউন্সিলর পদে লড়তে চান। তাই যদি তিনি সুযোগ পান বিশেষ করে সমাজের অসচ্ছল অসহায় গরিব, বিধবা, বয়স্ক এবং প্রতিবন্ধি মানুষের জন্য কাজ করবেন। মিলেমেশে একটি ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত, মাদকমুক্ত আধুনিক মডেল ওয়ার্ড গড়তে সকলে মিলিয়ে কাজ করে যাবো।

About admin

Check Also

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের আবেদন যেভাবে করবেন।।

অনলাইন ডেস্ক :     গত মাসে প্রকাশিত হয়েছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের (ডিপিই) অধীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *