Home / ঢাকা / সুশাসন না থাকার কারণে দুর্নীতি-সন্ত্রাস-মাদক রেড়েই চলেছে : ঈসা ।।

সুশাসন না থাকার কারণে দুর্নীতি-সন্ত্রাস-মাদক রেড়েই চলেছে : ঈসা ।।

অনলাইন ডেস্ক: বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মো. মঞ্জুর হোসেন ঈসা বলেন, সুশাসন না থাকার কারণে দুর্নীতি-সন্ত্রাস-মাদক রেড়েই চলেছে। সাথে যুক্ত হয়েছে ডেঙ্গু-গণপিটুনি-বণ্যা। ডেঙ্গু মোকবেলায় যখন সরকার হিমশিম খাচ্ছে তখন স্বাস্থ্যমন্ত্রীর পারিবারিক বিদেশ সফর জনগনের সাথে পরিহাস ছাড়া আর কিছুই হতে পারে না।

তিনি বলেন, এমন দায়িত্বজ্ঞানহীন মন্ত্রী থাকলে সরকার পতনে বিরোধী দলের আন্দোলনের প্রয়োজন হবে বলে মনে হয় না। ডেঙ্গু মোকাবেলায় সম্মিলিত প্রচেষ্টার কোন বিকল্প নাই।

মঙ্গলবার রাতে বাগিচা রেস্তোরায় স্বদেশ সাংস্কৃতিক ফাউন্ডেশনের ১১তম বর্ষ পূর্তি উপলক্ষে সংস্কৃতি হোক : দুর্নীতি, সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ গড়ার হাতিয়ার” শীর্ষক আলোচনা সভা ও গুনিজন সম্বর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংগঠনের সভাপতি লায়ন এডভোকেট মো. রবিউল হোসেন রবির সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিচারপতি সিকদার মকবুল হক, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা মিনহাজ উদ্দিন আহমেদ, কথা সাহিত্যিক জাহানার তোফায়েল, বীর মুক্তিযোদ্ধা মো. জিয়াউল কবির দুলু, বিশিষ্ট সমাজসেবক হাজি মো. আতিকুর রহমান চৌধুরী, প্রফেসর নুরজাহান বেগম, কবি ওাজিউল হক শরিফ প্রমুখ।

(বি:দ্র: প্রেস বিজ্ঞপ্তি-ছবি-তথ্য-এশিয়া স্বপ্নপুরী ফাউন্ডেশনের উপদেষ্টা,মহাসচিব-এনডিপি মো: মঞ্জুর হোসেন ঈসা)

About admin

Check Also

সাভারের তেঁতুলঝোড়া ইউপি চেয়াম্যান করোনা আক্রান্ত।।

সংবাদদাতা: মোঃ শান্ত খান-সাভার। অনলাইন ডেস্ক :    সাভারে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন সাভার উপজেলা আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *