Home / সদ্য সংবাদ / সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভগ্নীপতি মো. আমানত উল্যাহর ইন্তেকালে তথ্যমন্ত্রীর গভীর শোক ও দুঃখ প্রকাশ।।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভগ্নীপতি মো. আমানত উল্যাহর ইন্তেকালে তথ্যমন্ত্রীর গভীর শোক ও দুঃখ প্রকাশ।।

অনলাইন ডেস্ক :     তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন-সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভগ্নীপতি মো. আমানত উল্যাহর ইন্তেকালে ।

৭৩ বছর বয়সে মো. আমানত উল্যাহ ইন্তেকাল করেন বৃহস্পতিবার সকালে রাজধানীর একটি হাসপাতালে।

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ তার মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং আত্মার শান্তি কামনা করেন।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভগ্নীপতি মো. আমানত উল্যাহ মৃত্যুকালে স্ত্রী তাহেরা বেগম,চার ছেলে এবং তিন মেয়ে রেখে গেছেন।

তথ্যমতে জানাযায়,শুক্রবার কোম্পানীগঞ্জের নিজ বাড়িতে সকাল নয়টায় নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করার কথা পারিবারিক সূত্রে জানানো হয়েছে।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভগ্নীপতি মো. আমানত উল্যাহ কোম্পানীগঞ্জের মেহেরুন্নেছা গ্রামে জন্মগ্রহণ করেন,ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি লাভের পর কোম্পানীগঞ্জের চৌধুরীহাট বি.জামান জুনিয়র হাই স্কুলে প্রধান শিক্ষক হিসেবে কর্মজীবন শুরু করেন।

পরে ১৯৬৯ সালে ইস্ট-পাকিস্তান সিভিল সার্ভিস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে সাব-রেজিস্ট্রার পদে যোগদান করেন।জেলা রেজিস্ট্রার হিসেবে তিনি ভোলা,নোয়াখালী ও লক্ষ্মীপুর জেলায় দায়িত্ব পালন শেষে  অবসর গ্রহণ করেন ডিভিশনাল ইন্সপেক্টর অব রেজিস্ট্রেশন হিসেবে।

*সংগ্রহকরা-ফাইল ছবি*

About admin

Check Also

উপনির্বাচন-নৌকার প্রার্থীরা দুই আসনে বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করেছে।।

অনলাইন ডেস্ক :     ক্ষমতাসীন আওয়ামী লীগ ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনের উপনির্বাচনে জয় পেয়েছে। নৌকার প্রার্থীরা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *