Home / ঢাকা / স্বর্ণ ও টাকা লুটের অভিযোগে আটক ৭ জন।।

স্বর্ণ ও টাকা লুটের অভিযোগে আটক ৭ জন।।

সংবাদদাতা: মোঃ শান্ত মিয়া-সাভার।

অনলাইন ডেস্ক :     সাভার আশুলিয়া এক জুয়েলারী ব্যবসায়ীর ৫ ভরি স্বর্ণ ও নগদ টাকা লুটপাটের অভিযোগে ৭ জনকে গ্রেফতার করেছে ঢাকা উত্তরে গোয়েন্দা পুলিশ।

৯ নভেম্বর রবিবার রাতে আশুলিয়া বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে পর সোমবার ডাকাতির মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদেরকে আদালতে প্রেরণ করা হয় ।

আটককৃতরা হলেন বরিশাল জেলার আগৈলঝড়া থানার নাগিরপার গ্রামের মৃত প্রভুদান সরকারের ছেলে পলাশ সরকার (২৭),বগুড়া জেলার শাজাহানপুর থানায় রহিমাবাদ গ্রামের মৃত হারুনুর রশিদের ছেলে মামুন ( ৩৪),হবিগঞ্জ জেলার চুনারঘাট থানার দুধপাতিল গ্রামের আব্দুল কাইয়ুমের ছেলে জহিরুল ইসলাম সানী (২৭),ঢাকা জেলা ধামরাই মৃত রিয়াজ উদ্দিন এর ছেলে জাকির হোসেন(২৯), আশুলিয়া থানার ডেন্ডাবর গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে জামান(৩০),বাগেরহাট জেলার কচুয়া থানার গজারিয়া গেরামের হাবিবুর রহমানের মৃধার তাহলে নাসির উদ্দিন মৃধা( ২৬),ও মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার শামসুল হকের ছেলে জহিরুল ইসলাম ওরফে জাহাদ আলী( ২৪)।

গোয়েন্দা পুলিশ জানায় গত ৩ নভেম্বর রাতে আশুলিয়া বাইপাইল নামাবাজার এলাকায় ফাগুণী জুয়েলার্সে ব্যবসায়ী গভীর গৌরাঙ্গ দোকানদার বন্ধ করে ৫ ভরি স্বর্ণ ও নগদ দুই লাখ ৭০ হাজার টাকা নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। এসময় পথিমধ্যে একদল দুর্বৃত্ত তার গতিরোধ করে তাকে অস্ত্রের মুখে জিম্মি করে কাছে থাকা স্বর্ণ ও নগদ টাকা ছিনিয়ে নেয়।পরে ৮_১০ টি ককটেল ফাটিয়ে ডাকাতরা পালানোর সময় আতংক এলাকায় সৃষ্টি করে।

এ ঘটনায় ৭ দিন পর ৯ নভেম্বর রবিবার রাতে আশুলিয়ার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৭জনকে আটক করা হয়।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ পরিদর্শক ওসি আবুল বাশার জানান, গ্রেফতার ব্যক্তিরা সংঘবদ্ধ ভাবে আশুলিয়া বিভিন্ন স্থানে ডাকাতি করে আসছিল । সোমবারে আসামিদের আদালতে প্রেরন করা হলো আসামিরা ডাকাতির কথা স্বীকার করে ১৬৪ ধারা জবানবন্দি দেয়।

About admin

Check Also

বাসে অগ্নিসংযোগের ঘটনায় আটক ১০জন।।

অনলাইন ডেস্ক :     অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে রাজধানীতে হঠাৎ করে ৯টি স্থানে বাসে।ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *