Home / বিবিধ / হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ থেকে প্রিয়া সাহাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে ।।

হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ থেকে প্রিয়া সাহাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে ।।

অনলাইন ডেস্ক: প্রিয়া সাহাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ থেকে শৃঙ্খলা বিরোধী কাজের জন্য।এই তথ্য নিশ্চিত করা হয়েছে সংগঠনের পক্ষ থেকে সোমবার সন্ধ্যায়।হিন্দু,বৌদ্ধ ও খ্রিস্টান কল্যাণ ট্রাস্ট মনে করে,সম্পূর্ণ মিথ্যা,বানোয়াট এবং বাস্তবসম্মত নয় মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে প্রিয়া সাহার অভিযোগ।তারা এই দাবি করেন বিকেলে প্রেসক্লাবে এক যৌথ সংবাদ সম্মেলনে।অপরদিকে,আত্মপক্ষ সমর্থনে রোববার ইউটিউবে আপলোড করা ভিডিওতে অর্থনীতিবিদ আবুল বারাকাতের সঙ্গে কাজ করার ব্যাপারে প্রিয়া সাহার বক্তব্য উল্লেখ করে তা অবিলম্বে প্রত্যাহারের দাবি জানান ড. আবুল বারাকাত।

তোলপাড় পুরো দেশ জুড়ে,বাংলাদেশে সংখ্যালঘু নির্যাতন নিয়ে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে প্রিয়া সাহার অভিযোগ নিয়ে।বইছে প্রতিবাদের ঝড় সামাজিক মাধ্যম থেকে শুরু করে সারা দেশে।হিন্দু,বৌদ্ধ,খ্রিস্টান কল্যাণ ট্রাস্ট এরই পরিপ্রেক্ষিতে জাতীয় প্রেসক্লাবে যৌথ সংবাদ সম্মেলন করেছে সোমবার বিকেলে।  সংগঠনের নেতারা জানান প্রিয়া সাহার অভিযোগ বাস্তব সম্মত নয়।অর্থনীতিবিদ আবুল বারাকাতের সঙ্গে কাজ করেছেন বলে দাবি করেন,প্রিয়া সাহার নিজস্ব সংগঠন ‘শারী’ বাংলাদেশের ইউটিউব চ্যানেলে আপলোড করা এক ভিডিওতে রোববার।আবুল বারাকাত এরই পরিপ্রেক্ষিতে  এক বিবৃতিতে প্রিয়া সাহার বক্তব্যকে মিথ্যা দাবি করে তা প্রত্যাহারের দাবি জানান সোমবার বিকেলে।তিনি দাবি করেন প্রিয়া সাহা মিথ্যাচার করছে। (বি:দ্র: ছবি-তথ্য সংগ্রহকরা)

About admin

Check Also

আগামীকাল বুধবার থেকে কঠোর লকডাউনে পণ্য পরিবহনে চালু করা হবে বিশেষ ট্রেন।।

অনলাইন ডেস্ক :    রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুল ইসলাম সুজন জানিয়েছেন,করোনাকালীন সময়ে পণ্যবাহী ট্রেনের পাশাপাশি কৃষিজাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *