Home / সারাদেশ / ১৪৪ ধারা জারি করা হয়েছে নড়াইলের কালিয়া পৌরসভা এলাকায়।।

১৪৪ ধারা জারি করা হয়েছে নড়াইলের কালিয়া পৌরসভা এলাকায়।।

অনলাইন ডেস্ক :     ১৪৪ ধারা জারি করা হয়েছে নড়াইলের কালিয়া পৌরসভা এলাকায়।এ আদেশ জারি হয়-ছাত্রলীগের কমিটি ঘোষণাকে কেন্দ্র করে দুই গ্রুপ পাল্টাপাল্টি কর্মসূচি দেওয়ায়।১৪৪ ধারা বলবৎ থাকবে মঙ্গলবার সকাল ১১টা থেকে সন্ধ্যায় ৬টা পর্যন্ত।

তথ্যমতে,কালিয়ার উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হুদা বলেন,মঙ্গলবার সকাল থেকে সভা-সমাবেশ,আগ্নেয়াস্ত্র বহন নিষিদ্ধ করা হয়েছে কালিয়া পৌরসভা এলাকায় শান্তিশৃংখলা বজায় রাখার স্বার্থে।

জেলা ছাত্রলীগ গত ২২ অক্টোবর এফএম সোহাগকে সভাপতি ও রাইসুল ইসলাম পান্নুকে সাধারণ সম্পাদক করে কালিয়া উপজেলা এবং কালিয়া পৌর শাখা ছাত্রলীগে এমএম তানভিরুল ইসলামকে সভাপতি এবং প্রশান্ত কুমার দাশকে সাধারণ সম্পাদক করে এক বছর মেয়াদী কমিটি ঘোষণা করে।

বিক্ষুব্ধ ও পদবঞ্চিত নেতাকর্মীরা২৩ অক্টোবর ঘোষিত কমিটিকে প্রত্যাখান করে তা বাতিলের বিক্ষোভ সমাবেশ করেন।পদ বঞ্চিতরা ইয়ামিন বিশ্বাসকে সভাপতি ও মহিবুল ইসলামকে সাধারণ সম্পাদক করে কালিয়া উপজেলা শাখা এবং নিয়ামত হোসেনকে সভাপতি এবং রাইসুল ইসলামকে সাধারণ সম্পাদক করে কালিয়া পৌর ছাত্রলীগের কমিটি ঘোষণা করেন।

মঙ্গলবার বিকালে উভয় গ্রুপের পক্ষ থেকে কালিয়া পৌর এলাকায় কমিটি ঘোষণার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাধারণ সম্পাদককে ধন্যবাদ জানাতে  ঘোষণা দেওয়া হয় আনন্দ মিছিল ও র‌্যালির।পাল্টাপাল্টি আনন্দ মিছিল ও শোভাযাত্রার আয়োজনের ঘোষণা দেওয়া হয় একই সময়ে কালিয়া পৌরসভার কলেজ রোড এবং পাশের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এলাকায়।

*প্রতীকী-ফাইল ছবি*

About admin

Check Also

দেশের কোন মানুষ গৃহহীন থাকবে না-ত্রাণ প্রতিমন্ত্রী।।

সংবাদদাতা: মোঃ শান্ত মিয়া-সাভার। অনলাইন ডেস্ক :     দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *