Home / রাজনীতি / ১৪ নভেম্বরের কর্মসূচীকে সফল করতে এনডিএম নেতৃবৃন্দের বিশেষ বৈঠক অনুষ্ঠিত।।

১৪ নভেম্বরের কর্মসূচীকে সফল করতে এনডিএম নেতৃবৃন্দের বিশেষ বৈঠক অনুষ্ঠিত।।

অনলাইন ডেস্ক :     আজ ৫ নভেম্বর, ২০২০ইং রোজঃ বৃহষ্পতিবার বিকাল ৩.৩০ ঘটিকায় রাজধানীর মগবাজারে জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন-এনডিএম কেন্দ্রীয় নির্বাহী কমিটির ঢাকায় অবস্থানরত নেতৃবৃন্দের এক বিশেষ বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

এনডিএম কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব মোমিনুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত এই বিশেষ সভায় ফ্রান্স সরকার প্রধান কর্তৃক মহানবী হযরত মুহাম্মাদ (স) এর অবমাননার বিরুদ্ধে সর্বসম্মতিক্রমে নিন্দা প্রস্তাব গৃহীত হয়।

আগামী ১৪ নভেম্বর, ২০২০ইং তারিখে এনডিএম কেন্দ্রীয় নির্বাহী কমিটির আয়োজনে জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিতব্য ” গণতন্ত্রহীন সমাজ ব্যবস্থা থেকেই দুঃশাসন এবং অরাজকতাঃ উত্তরণের উপায় কি?” শীর্ষক আলোচনা সভা সফল করতে আয়োজিত এই বিশেষ বৈঠকে দলীয় সাংগঠনিক কার্যক্রমে গতিশীলতা আনয়ন করা, চলমান রাজনৈতিক সংকট উত্তরণে দলের কর্মসূচী, এবং আসন্ন বিভিন্ন পর্যায়ের স্থানীয় সরকার নির্বাচনে অংশগ্রহণ করা বিষয়ক আলোচনা হয়।

কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক লায়ন নুরুজ্জামান হীরা এসময় আগামী ১৪ নভেম্বরের দলীয় কর্মসূচী সফল করতে উপস্থিত নেতৃবৃন্দকে বিশেষ নির্দেশনা প্রদান করেন।

বিশেষ এই বৈঠকে আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাদাত হোসেন, নুরুল ইসলাম লিটন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোকসেদুর রহমান, এম আর মাসুম, মোঃ হাবিবুর রহমান, মোঃ হাসিবুর রহমান, ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাসুদ রানা জুয়েল প্রমুখ।

প্রেস বিজ্ঞপ্তিঃ

About admin

Check Also

মির্জা আব্বাস একদিন পরই বদলালেন নিজের সুর।।

অনলাইন ডেস্ক :    বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস একদিন পরই বদলালেন নিজের সুর। তিনি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *