Home / বিবিধ / ৮ নং সমুদয়কাঠী ইউপি নির্বাচনে নৌকা প্রতীকে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী কে এম জাকির হোসেন’র দোয়া প্রার্থনা।।

৮ নং সমুদয়কাঠী ইউপি নির্বাচনে নৌকা প্রতীকে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী কে এম জাকির হোসেন’র দোয়া প্রার্থনা।।

সংবাদদাতা: মোঃ শান্ত খান-সাভার।

অনলাইন ডেস্ক :    আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ বাকী আছে কয়েক মাস। এখনো আনুষ্ঠানিকভাবে শুরু হয়নি নির্বাচন কার্যক্রম। তবে ৮ নং সমুদয়কাঠী ইউনিয়ন পরিষদ আগামী ইউপি নির্বাচনে তরুণ প্রজন্মের সমর্থন নিয়ে নৌকা প্রতীকে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে এলাকাবাসীর কাছে দোয়া চেয়েছেন সমাজসেবক কে এম জাকির হোসেন ।

পরিবর্তনের অঙ্গীকার নিয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া ও সমর্থন প্রত্যাশী।একান্ত সাক্ষাৎকারে এমনটাই জানালেন কে এম জাকির হোসেন ।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে নৌকা প্রতীকে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী কে এম জাকির হোসেন বলেন, আসন্ন ৮ নং সমুদয়কাঠী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সন্ত্রাস, মাদক, দখলবাজ মুক্ত ৮ নং সমুদয়কাঠী ইউনিয়ন গড়ার প্রত্যয়ে আগামীর সুন্দর মডেল ৮ নং সমুদয়কাঠী ইউনিয়নবাসীর স্বপ্ন বাস্তবায়ন করতে সার্বক্ষনিক আপনাদের পাশে থেকে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করবো। ৮ নং সমুদয়কাঠী ইউনিয়নকে স্বপ্নের সমুদয়কাঠী রূপান্তরের যাত্রায় আগামী নির্বাচনে তরুন সমাজের সক্রিয় অংশগ্রহণ চাই। নব ঐতিহ্যের সমুদয়কাঠী ও শিল্পোন্নত সমুদয়কাঠী গড়তে সকলেই এগিয়ে আসুন। আমি আছি আপনাদের সাথেই। আমরা একটিবার চেষ্টা করে দেখি নিজেদের বদলে দিয়ে, এই ঘৃণে ধরা সমাজ ব্যবস্থাকেও বদলে দিই। আমার শ্লোগান হোক ‘নিজে বদলে যাই, অন্যকেও বদলে দিই’

কে এম জাকির হোসেন আরও জানান, আমার মূল লক্ষ্য হচ্ছে সমাজ থেকে বাল্যবিবাহ, মাদক, সন্ত্রাস ও দূর্নীতি মুক্ত এলাকা গড়া এবং ৮ নং সমুদয়কাঠী ইউনিয়নবাসীকে ভালো কিছু উপহার দেওয়া, অতীত থেকে শুরু করে এখন পর্যন্ত যেভাবে মানুষের পাশে ছিলাম এবং আছি। ভবিষ্যতে যদি অত্র ইউনিয়নবাসী আমাকে চেয়ারম্যান হিসেবে সমর্থন করেন এবং পাশে থাকেন, তাহলে ইনশাআল্লাহ আমার দেওয়া প্রতিশ্রতি আমি অক্ষরে অক্ষরে পালন করব এবং আমি সকলের কাছে সমর্থন ও দোয়া প্রার্থী। তারা যেনো আমাকে সমর্থন করেন এবং তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করেন। এলাকার উন্নয়নের অংশীদার হিসেবে কাজ করার সুযোগ দান করেন।

সর্বোপরি এম জাকির হোসেন বলেন, ৮ নং সমুদয়কাঠী ইউনিয়নের নৌকা প্রতীকের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলমত নির্বিশেষে সকলের কাছে দোয়া কামনা করছি।

About admin

Check Also

ফেনী শহরে একটি আবাসিক ভবনে বিস্ফোরণে মা-মেয়েসহ তিনজন দগ্ধ।।

অনলাইন ডেস্ক :    মা-মেয়েসহ তিনজন দগ্ধ হয়েছে ফেনী শহরে একটি আবাসিক ভবনে বিস্ফোরণে।এ ঘটনা ঘটে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *