Home / বিবিধ / দেশবাসীকে ঈদুল ফিতর এর শুভেচ্ছা জানিয়েছেন মোঃ আব্দুল আলীম।।

দেশবাসীকে ঈদুল ফিতর এর শুভেচ্ছা জানিয়েছেন মোঃ আব্দুল আলীম।।

সংবাদদাতা: মোঃ শান্ত খান-সাভার।

অনলাইন ডেস্ক :    দীর্ঘ এক মাসের সংযম সাধনা শেষে এসেছে আনন্দময় উৎসব ঈদুল ফিতর। দেশবাসী কে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক,মিডিয়া ব্যক্তিত্ব, ও মেঘা গ্রুপ অব ইন্ডাষ্ট্রি ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মোঃ আব্দুল আলীম।

শুভেচ্ছা বার্তায় তিনি দেশবাসীকে পবিত্র ঈদ-উল-ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

তিনি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন। মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদ-উল-ফিতর। আর ঈদ-উল-ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়। তাই ঈদ-উল-ফিতরের শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। আমি এই কামনা করি।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাদের আশ্রয়স্থল জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা আপার আদেশক্রমে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইদুর রহমান এবং বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক শেখ লায়ন আজগর নস্করসহ তৃণমূলের সকল নেতাকর্মীদের সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ জামাত আদায় ও ঘর থেকে পরিবারের সাথে ঈদ উদযাপনের অনুরোধ করেন।

তিনি সকলের কাছে অনুরোধ করেছেন প্রত্যেকে তার নিজ নিজ অবস্থান থেকে চেষ্টা করুন ইনশাআল্লাহ এই সংকট অতি দ্রুত কেটে যাবে। দেশবাসীকে বাসায় থেকে নিরাপদ দূরত্ব মেনে ঈদ উদযাপনের জন্য অনুরোধ জানাচ্ছি। মহামারী করোনা ভাইরাসের কারণে আমাদের ঈদ আনন্দ পালন করতে হবে ঘরে থেকে।সবাই নিরাপদ দূরত্বে থেকে ঈদের জামাতে নামাজ আদায় করবো।

আমি আমার দেশবাসীকে অনুরোধ করছি, সবাই ঘরে থাকুন। দয়া করে ঘরের বাইরে যাবেন না। প্রয়োজনের বাইরে কোনো ভাবেই যাবেন না।আমি আমার পরিবারের পক্ষ থেকে দেশবাসীকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি । সবার জীবনে ঈদ নিয়ে আসুক সমৃদ্ধি, ভালোবাসা ও প্রেম। সবাইকে ঈদ মোবারক।

About admin

Check Also

রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় ছাত্রলীগ ও ছাত্রদল নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ।।

অনলাইন ডেস্ক :    ছাত্রলীগ ও ছাত্রদল নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *