Home / বিবিধ / টঙ্গীর মেইলগেট এলাকায় গার্মেন্টসে শ্রমিকদের সঙ্গে পুলিশের সংঘর্ষ।।

টঙ্গীর মেইলগেট এলাকায় গার্মেন্টসে শ্রমিকদের সঙ্গে পুলিশের সংঘর্ষ।।

অনলাইন ডেস্ক :    সংঘর্ষ হয়েছে টঙ্গীর মেইলগেট এলাকায় অবস্থিত হামিম গ্রুপের একটি গার্মেন্টসে শ্রমিকদের সঙ্গে পুলিশের।তিন দিনের পরিবর্তে ১০ দিনের ঈদের ছুটির দাবিতে বিক্ষোভ করলে পুলিশের সঙ্গে শ্রমিকদের সংঘর্ষ হয় আজ সোমবার (১০ মে) সকাল সাড়ে ১১টায়।এ সময় ১৫ শ্রমিক গুলিবিদ্ধ হওয়া ছাড়াও ইন্ডাস্ট্রিয়াল পুলিশের এএসপিসহ পাঁচজন ও আহত হন অন্তত ৩৫ শ্রমিক।

তথ্যমতে জানাযায়,শ্রমিকরা আজ সকালে প্রতিদিনের মতো তাদের কর্মস্থলে এসে যোগদান করেন।পরে মালিক পক্ষ থেকে তিনদিনের ছুটি ঘোষণা করতেই শ্রমিকরা উত্তেজিত হয়ে গার্মেন্টস থেকে বাহির হয়ে ১০ দিনের ছুটির দাবিতে বিক্ষোভ করতে থাকে।বেলা ১২টায় পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করলে শ্রমিকদের সঙ্গে সংঘর্ষ বেধে যায় পুলিশের।

পুলিশ শতাধিক রাউন্ড সর্ট গানের গুলি ছোঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে।এতে ১৫ জন শ্রমিক গুলিবিদ্ধ ও ৩৫ জন আহত হয়।এ সময় শ্রমিকদের ইট-পাটকেলের আঘাতে পাঁচ পুলিশ সদস্যের আহত হওয়ার খবর পাওয়া গেছে। এরপর শ্রমিকরা অবরোধ করে রাখে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক।সেখানেও শ্রমিকদের সরাতে পুলিশ নিক্ষেপ করে একাধিক টিয়ারসেল। থেমে থেমে পুলিশের সঙ্গে শ্রমিকদের সংঘর্ষ চলে।ছবিgoogle-তথ্য সংগৃহীত

About admin

Check Also

রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় ছাত্রলীগ ও ছাত্রদল নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ।।

অনলাইন ডেস্ক :    ছাত্রলীগ ও ছাত্রদল নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *