Home / রাজনীতি / পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায়দের মাঝে মাসব্যাপী খাবার বিতরণ করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ।।

পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায়দের মাঝে মাসব্যাপী খাবার বিতরণ করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ।।

অনলাইন ডেস্ক :    বাংলাদেশ আওয়ামী যুবলীগ পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায়দের মাঝে মাসব্যাপী খাবার বিতরণ করেছে। এরই অংশ হিসেবে ২৮তম রমজানে যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ও জাতীয় শহীদ মিনার প্রাঙ্গণে বিতরণ করা হয় প্রায় ১ হাজার গরীব দুঃখী মানুষের মাঝে রান্না করা খাবার।এই খাবার বিতরণ করা হয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশক্রমে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা ভাইরাসের মহাসঙ্কটে কর্মহীন,ছিন্নমূল,অসহায় মানুষের পাশে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে যুবলীগ।বলা হয়ে থাকে  একটি মানবিক সংগঠনে পরিণত হয়েছে যুবলীগ।শেখ হাসিনার নির্দেশে যুবলীগের নেতাকর্মীরা জীবন বাজি রেখে অসহায় মানুষগুলোর পাশে দাঁড়িয়েছেন।খাদ্য সহায়তা,ফ্রি চিকিৎসাসেবা প্রদান থেকে লাশ দাফন করা পর্যন্ত সকল কাজের সাথে যুবলীগ নেতা-কর্মীরা সম্পৃক্ত রয়েছেন। করোনা ভাইরাস মহামারী ঠেকাতে চলমান লকডাউনের মধ্যে শ্রমিক সংকটে পড়া কৃষকদের যুবলীগ ধানও কেটে দিচ্ছে।

মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় খাবার বিতরণের পূর্বে।মঙ্গলবার মিলাদ ও দোয়া মাহফিল শেষে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোয়াজ্জেম হোসেন,সাংগঠনিক সম্পাদক কাজী মাজহারুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক,জহির উদ্দিন খসরু,এ্যাড. শামিম আল সাইফুল সোহাগ,মশিউর রহমান প্রচার সম্পাদক জয়দেব নন্দী,দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ,ত্র্যান ও সমাজ কল্যান সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল,তথ্য প্রযুক্তি ও যোগাযোগ সম্পাদক সামসুল আলম অনিক,মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আব্দুল মুকিত চৌধুরী,উপ তথ্য প্রযুক্তি ও যোগাযোগ সম্পাদক এনআই আহমেদ সৈকত,উপত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক আলতাফ হোসেন,উপ কৃষি ও সমবায় সম্পাদক মোল্লা রওশন জামির রানা,উপ বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক রাসেদুল হাসান সুপ্ত,সহ সম্পাদক আবদুর রহমান জীবন সহ কেন্দ্রীয় যুবলীগের নেতৃবৃন্দ রান্না করা খাবার বিতরণ করেন।ছবি-তথ্য সংগৃহীত

About admin

Check Also

শেখ হাসিনা থাকলে বাংলাদেশের উন্নয়ন হবে-ওবায়দুল কাদের।।

অনলাইন ডেস্ক :    পদ্মাসেতু উদ্বোধন হবে একথা শুনলেই বিএনপির মুখ কালো হয়ে যায়।বলেছেন,আওয়ামী লীগ সাধারণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *