Home / রাজনীতি / জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের সুস্থতা কামনায়-জননেতা ববি হাজ্জাজের দোয়া…

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের সুস্থতা কামনায়-জননেতা ববি হাজ্জাজের দোয়া…

অনলাইন ডেস্ক: সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ কে দেখতে আজ সিএমএইচ এ যান জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন- এনডিএম এর চেয়ারম্যান জননেতা ববি হাজ্জাজ।তিনি এই সময় সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের শারীরিক খোঁজখবর নেন এবং ওখানে উপস্থিত সকলের সাথে তার ব্যাপারে আলাপ আলোচনা করেন।

এই সময় আরো উপস্থিত ছিলেন এনডিএম এর যুগ্ন মহাসচিব মোমিনুল আমিন, দপ্তর সম্পাদক লায়ন নুরুজ্জামান হীরা, সহ দপ্তর সম্পাদক শাহাদাত হোসেন, ছাত্র আন্দোলন এর কেন্দ্রীয় সভাপতি ইসমাইল হোসেন প্রমুখ। এ সময় তারা সাবেক এই রাষ্ট্রপতির সুস্থ্যতার জন্য দোয়া কামনা করেন।

উল্লেখ্য এনডিএম এর চেয়ারম্যান জননেতা ববি হাজ্জাজ,সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদের বিশেষ উপদেষ্টা ছিলেন-ববি হাজ্জাজকে জাতীয় পার্টির চেয়ারম্যানের মুখপাত্র ও নির্বাচন সমন্বয়কারী হিসেবে অতিরিক্ত দায়িত্ব দেওয়া হয়েছিল,ববি হাজ্জাজ জাতীয় পার্টির গবেষণা শাখাটি পরিচালনা করছিলেন।তিনি জাতীয় পার্টি থেকে বের হয়ে আসেন,ববি হাজ্জাজের নেতৃত্বে ২০১৭ সালের ২৪ শে এপ্রিল প্রতিষ্ঠিত হয় বাংলাদেশের একটি নবগঠিত রাজনৈতিক দল,জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন-এনডিএম।নিবন্ধন নং ৪৩ এবং প্রতীক সিংহ।তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা ৬ আসন থেকে নির্বাচন করেন।

About admin

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে-তথ্যমন্ত্রী।।

অনলাইন ডেস্ক :    আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *