Home / জাতীয় / জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ অনুসরণ করে নেতাকর্মীদের রাজনীতি করার নির্দেশ দিয়েছেন-প্রধানমন্ত্রী শেখ হাসিনা ।।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ অনুসরণ করে নেতাকর্মীদের রাজনীতি করার নির্দেশ দিয়েছেন-প্রধানমন্ত্রী শেখ হাসিনা ।।

অনলাইন ডেস্ক: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ অনুসরণ করে নেতাকর্মীদের রাজনীতি করার নির্দেশ দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন,বাঙালি জাতির ভাগ্য পরিবর্তন করে তার রক্তের ঋণ শোধ করতে হবে।তিনি এই নির্দেশ দেন লন্ডন থেকে কৃষক লীগের রক্তদান ও বৃক্ষরোপণ অভিযান উদ্বোধন করে বৃহস্পতিবার বিকেলে।প্রধানমন্ত্রী জানান এই সময় ডেঙ্গু মোকাবিলায় সব ধরনের পদক্ষেপ নেয়া হচ্ছে।শুরু শোকের মাস আগস্ট।প্রতিবারের মতোএবারও এই উপলক্ষে মাসব্যাপী রক্তদান ও বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করে কৃষক লীগ।প্রধানমন্ত্রী শেখ হাসিনা লন্ডন থেকে মোবাইল ফোনে এই আয়োজনের উদ্বোধন করেন।প্রধানমন্ত্রী শেখ হাসিনাবলেন,জাতির জনক ছিলেন বাঙালি জাতির জন্য আমৃত্যু উৎসর্গকৃত। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতাকর্মীদের কাজ করার নির্দেশ দেন তার অসমাপ্ত স্বপ্ন পূরণে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন,তিনি রক্ত দিয়ে গেছেন,তার এই রক্ত ঋণ আমাদের শোধ করতে হবে,বাংলার মানুষের ভাগ্য পরিবর্তনের মাধ্যমে।যে জাতির জন্য তিনি সারাটা জীবন কষ্ট করেছেন।জেল জীবনে অত্যাচার সহ্য করেছেন।মহান মুক্তিযুদ্ধে লাখ শহীদ রক্ত দিয়েছেন,সেই মহান আত্মত্যাগ কখনো বৃথা যেতে পারেন না।দেশকে ইনশাআল্লাহ আমরা গড়ে তুলবো।আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডেঙ্গু সংকট মোকাবিলায় নেতাকর্মীদের মাঠে নামার নির্দেশ দেন।প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন,ইতোমধ্যে আমরা কতগুলো নির্দেশনা দিয়েছি।আমি মনে করি সেগুলো মেনে নিয়ে পরিষ্কার-পরিচ্ছন্নতা থেকে শুরু করে,মশার বংশ বিস্তার যাতে না হতে পারে তার জন্য যথাযথ ব্যবস্থা গ্রহণ করবে পার্টির প্রত্যেকটা মানুষ।আহবান জানাচ্ছি প্রত্যেককে নিজের ঘর-বাড়ি,নিজেকে সুরক্ষা করার।আওয়ামী লীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা ডেঙ্গু রোগীদের জন্য স্বেচ্ছায় রক্তদান করেন অনুষ্ঠানে।

(বি:দ্র: ছবি-তথ্য  সংগ্রহকরা)

About admin

Check Also

বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনার দেশ,এখানে সব মানুষ স্বাধীনভাবে তার ধর্ম পালন করবে-প্রধানমন্ত্রী।।

অনলাইন ডেস্ক :    প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধর্ম নিয়ে বাড়াবাড়ি না করার আহ্বান জানিয়ে বলেছেন,বাংলাদেশ অসাম্প্রদায়িক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *