Home / ময়মনসিংহ / সরিষাবাড়িতে- জাতীয় শোকদিবস উপলক্ষে আলোচনা সভা ।।

সরিষাবাড়িতে- জাতীয় শোকদিবস উপলক্ষে আলোচনা সভা ।।

সংবাদদাতা : আনিছুর রহমান,জামালপুর,সরিষাবাড়ি।

অনলাইন ডেস্ক: জামালপুরের সরিষাবাড়ি উপজেলা প্রশাসন  আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আজ (১৫ আগস্ট) ৪৪ তম শাহাদাত বার্ষিকী ও মহান জাতীয় শোকদিবস উপলক্ষে সরিষাবাড়ি উপজেলা প্রশাসনের উদ্যোগে অনুষ্ঠিত হয়,এ-সময় সভাপতিত্ব করেন সরিষাবাড়ি উপজেলা নির্বাহী অফিসার,শিহাব উদ্দিন আহমদ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ মুরাদ হাসান এমপি, মাননীয় তথ্য মন্ত্রণালয়।

এ-সময় উপস্থিত ছিলেন, সানোয়ার হোসেন (বাদশা),সভাপতি, সরিষাবাড়ি উপজেলা আওয়ামী লীগ, উপাধ্যক্ষ হারুন-অর-রশীদ, সাধারণ সম্পাদক, সরিষাবাড়ি উপজেলা আওয়ামী লীগ, আশরাফুল ইসলাম, সভাপতি, সরিষাবাড়ি উপজেলা যুবলীগ, মনিরুল ইসলাম (রনি), সাধারণ সম্পাদক, সরিষাবাড়ি উপজেলা যুবলীগ, আরও উপস্থিত ছিলেন, পৌরসভা ও ইউনিয়ন থেকে অসংখ্য নেতাকর্মী এবং প্রতিটি দপ্তরের সকলেই উপস্থিত ছিলেন।                   

এ-সময় প্রধান অতিথি ডাঃ মুরাদ হাসান এমপি, বলেন,প্রতি বছর দিনটি আসে বাঙালির হৃদয়ে শোক আর কষ্টের দীর্ঘশ্বাস হয়ে। পুরো জাতি গভীর শোক ও শ্রদ্ধায় শ্রেষ্ঠ সন্তানকে স্মরণ করে।সরকারি ও বেসরকারি পর্যায়ে নানা কর্মসূচি গ্রহণ করা এবং এছাড়া আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন নানা কর্মসূচি গ্রহণ করে থাকে। ১৫ আগস্ট নৃশংস হামলায় প্রাণ হারিয়েছিলেন বঙ্গবন্ধুর সহধর্মিণী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব, ছেলে শেখ কামাল, শেখ জামাল ও শেখ রাসেল, পুত্রবধূ সুলতানা কামাল, রোজী জামাল, ভাই শেখ নাসের, কর্নেল জামিল, বঙ্গবন্ধুর ভাগ্নে মুক্তিযোদ্ধা শেখ ফজলুল হক মনি, তার অন্তঃসত্ত্বা স্ত্রী আরজু মনি, ভগ্নিপতি আবদুর রব সেরনিয়াবাত, শহীদ সেরনিয়াবাত, শিশু বাবু, আরিফ রিন্টু খানসহ অনেকে।১৫ আগস্ট নৃশংস হামলায় শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে ডাঃ মুরাদ হাসান এমপি, তাঁর বক্তব্য শেষ করেন।সে-ই সাথে সভাপতি দিন ব্যাপি কর্মসূচি ঘোষণা করে সভা সমাপ্তি করেন।

About admin

Check Also

জামালপুরের ইসলামপুর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু।।

অনলাইন ডেস্ক :    আজ সোমবার (১৬ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে জামালপুরের ইসলামপুর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *