Home / রাজশাহী / জাতীর জনক নিযাতিত ও শোষিত মানুষের মুক্তির কথা ভাবতেন-আসাদুজ্জামান আসাদ।।

জাতীর জনক নিযাতিত ও শোষিত মানুষের মুক্তির কথা ভাবতেন-আসাদুজ্জামান আসাদ।।

 সংবাদদাতা : মোঃ সাইফুল ইসলাম রায়হান,চারঘাট রাজশাহী।

অনলাইন ডেস্ক: রাজশাহী জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেছেন, পরাধীনতার শৃঙ্খল ভাঙ্গতে একজঋন খাঁটি দেশপ্রেমিক নেতার প্রয়োজন ছিল। আর সেই নেতাই ছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

বঙ্গবন্ধু ছিলেন আপোসহীন, নির্লোভ ও ক্ষণজন্মা ও দূরদর্শী একজন সাহসী নেতা। তিনি সব সময় বাঙ্গালি জাতি এবং বিশ্বের নির্যাতিত ও শোষিত মানুষের মুক্তির কথা ভাবতেন। বাংলার মানুষের অধিকার আদায়ে তিনি ছিলেন সব সময় আপসহীন। জাতির পিতার সোনার বাংলা প্রতিষ্ঠা করার লক্ষ্যে ও জননেত্রী শেখ হাসিনা ঘোসিত ভিশন- ২০২১ বাস্তবায়ন করতে চারঘাট উপজেলা আ’লীগ অগ্রণী ভূমিকা পালন করবে। শোক দিবসের আলোচনায় এটাই হোক শপথ।

বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শুক্রবার বিকালে রাজশাহীর চারঘাট উপজেলার চারঘাট ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা ও দোআ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে আসাদুজ্জামান আসাদ এসব কথা বলেন।

তিনি আরও বলেন, জাতির পিতা আমাদের সকল কাজে অনুপ্রেরণা দিয়ে গেছেন। বঙ্গবন্ধু একজন অবিসংবাদিত নেতা। তাঁর মৃত্যু নেই, তিনি অমর। তিনি সূর্যের মতোই দীপ্তমান। যতদিন বাংলাদেশ থাকবে বঙ্গবন্ধু ততোদিন আমাদের মাঝে বেঁচে থাকবেন।

প্রবীণ আ’লীগ নেতা জেহের প্রামানিক এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন চারঘাট উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফকরুল ইসলাম,উপজেলা আ’লীগের সভাপতি আনোয়ার হোসেন, ফজলুল হক,পৌর আ’লীগের সাধারন সম্পাদক একরামুল হক,চারঘাট ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক মতিউর রহমান,জমেলা বেগম, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রায়হানুল হক রানাসহ স্থানীয় নেতাকর্মীবৃন্দ বক্তব্য রাখেন। এ সময় চারঘাট উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের শতশত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।পরে ১৫ আগস্ট ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণের বিশেষ দোয়া মাহফিলের মধ্য দিয়ে সভা সমাপ্ত হয়।

About admin

Check Also

চারঘাটে জমি নিয়ে ভাইয়ের হাতে ভাই খুন,সংঘর্ষে নিহত ১,আহত ৫।।

মোঃ সাইফুল ইসলাম রায়হান-রাজশাহী। রাজশাহীর চারঘাটে জমি নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষের ঘটনায় ভাতিজার হাসুয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *