Home / চট্টগ্রাম / টেকনাফে পুলিশের বিশেষ প্রস্তুতি,মাদকের বিরুদ্ধে অভিযান চলবে ।।

টেকনাফে পুলিশের বিশেষ প্রস্তুতি,মাদকের বিরুদ্ধে অভিযান চলবে ।।

সংবাদদাতা: মোহাম্মদ আবু তৈয়ব,কক্সবাজার সদর।

অনলাইন ডেস্ক: টেকনাফে ১ সেপ্টেম্বর থেকে মাদকসেবি ও খুচরা মাদক বিক্রেতা আটকে সাড়াশি অভিযান সপ্তাহ পালন করছে  পুলিশ।  মাদক ব্যবসার স্বর্গরাজ্য বলে পরিচিত টেকনাফ উপজেলায় রোববার ১ সেপ্টেম্বর থেকে ৭ সেপ্টেম্বর শনিবার পর্যন্ত ‘মাদকসেবি ও ক্ষুদ্র মাদক বিক্রেতা গ্রেপ্তার সপ্তাহ’ ঘোষণা করেছে।

 মাদক বিরোধী চলমান সাড়াশি অভিযানের পাশাপাশি ঘোষিত সপ্তাহে মাদকসেবি ও ক্ষুদ্র ও খুচরা মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার করতে এ বিশেষ অভিযান চলবে। এ অভিযান নিয়মিত চলছিল, তবে ঘোষিত সপ্তাহে এ অভিযানের উপর বিশেষ গুরুত্ব দেয়া হবে।

 এজন্য টেকনাফ মডেল থানা পুলিশ ইতিমধ্যে বিশেষ প্রস্তুতি নিয়েছে বলে উল্লেখ করে ওসি প্রদীপ কুমার দাশ (বিপিএম-বার) সিবিএন-কে বলেন, মাদকসেবি, ক্ষুদ্র ও খুচরা মাদক ব্যবসায়ীদের নির্মুল করা নাগেলে মাদকের হাঠ বন্ধ করা যাবেনা। বড় বড় মাদক ব্যবসায়ীদের কাছ থেকেই খুচরা ও ক্ষুদ্র ব্যবাসয়ীরা মাদক ক্রয় করে মাদকসেবিদের সরবরাহ ও বিক্রি করে। মাদকসেবি ও খুচরা বিক্রয় বন্ধ হলে ইয়াবার চালান আসাও বন্ধ হবে বলে জানান। এ সময়ে ইয়াবা কারবারি ও মাদক সম্রাজ্যের রাঘব বোয়ালদের ধরা হবে কিনা, এমন প্রশ্নের জবাবে ওসি প্রদীপ কুমার দাশ (বিপিএম বার) বলেন-মাদকের বিরুদ্ধে সরকারের ‘জিরো টলারেন্স’ নীতির অনুকূলে মাদকবিরোধী সাড়াশি অভিযান সবসময় অব্যাহত থাকবে। এবিষয়ে টেকনাফ মডেল থানা পুলিশ কোন ছাড় দেবেনা।

About admin

Check Also

কক্সবাজারের টেকনাফ থেকে এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার।।

অনলাইন ডেস্ক :    পুলিশ এক ব্যক্তির গলাকাটা লাশ কক্সবাজারের টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের হলবনিয়া পাহাড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *