Home / রাজনীতি / রংপুর জেলা মহিলা পার্টির নেতা-কর্মীর ঝাড়ু মিছিল।।

রংপুর জেলা মহিলা পার্টির নেতা-কর্মীর ঝাড়ু মিছিল।।

অনলাইন ডেস্ক: রংপুর জাতীয় পার্টি ফুঁসে উঠেছে বেগম রওশন এরশাদের ভূমিকায় জাতীয় পার্টিতে চেয়ারম্যান পদ নিয়ে সৃষ্ট দ্বন্দ্বে ।দলের রংপুর জেলা মহিলা পার্টির নেতা-কর্মীরা শুক্রবার বিকেলে স্বঘোষিত চেয়ারম্যান রওশন এরশাদকে প্রত্যাখান করে তার বিরুদ্ধে ঝাড়ু মিছিল করেছে।রংপুর মহানগরীর সেন্ট্রাল রোডস্থ জাতীয় পার্টির দলীয় কার্যালয় থেকে বিকেলে ঝাড়ু মিছিল বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।মহিলা পার্টির নেতা-কর্মী ও সমর্থকরা এই সময় মিছিল থেকে রওশনের প্রতি ঘৃণা প্রদর্শন করে বিদ্রুপ স্লোগান দেয়।

পার্টির নেতারা দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এরশাদ ঘোষিত বর্তমান চেয়ারম্যান জি এম কাদেরের প্রতি সমর্থন ব্যক্ত করেন মিছিল শেষে দলীয় কার্যালয়ে অনু্ষ্ঠিত সমাবেশে।একইসঙ্গে বেগম রওশন এরশাদ ও আনিসুল ইসলাম মাহমুদ আনিসকে বহিষ্কারের দাবি জানান দলের ভিতরে কোন্দল,বিশৃঙ্খলা,দ্বন্দ্ব ও ভাঙন ষড়যন্ত্রে লিপ্ত থাকায় অভিযোগে।

এই সময় রংপুর মহানগর মহিলা পার্টির আহ্বায়ক জেসমিন আকতারের সভাপতিত্বে বক্তব্য রাখেন,সদস্য সচিব জোৎসনা বেগম,যুগ্ম আহবায়ক হালিমা বেগম,সুলতানা প্রমুখ।জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা নির্ধারণকে কেন্দ্র করে স্পিকারকে জিএম কাদের চিঠি দেওয়ায় বিপত্তি আনেন রওশন এরশাদ। জিএম কাদের ও রওশন এরশাদ এই দ্বন্দ্ব থেকে দলীয় চেয়ারম্যান পদ নিয়ে নতুন করে পাল্টাপাল্টি দাবি করছেন।

(বি:দ্র: ছবি-তথ্য সংগ্রহকরা)

About admin

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে-তথ্যমন্ত্রী।।

অনলাইন ডেস্ক :    আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *