Home / ঢাকা / আবরার ফাহাদ হত্যা-আটকদের জড়িত থাকার তথ্য মিলেছে-ডিএমপি,মনিরুল ইসলাম ।।

আবরার ফাহাদ হত্যা-আটকদের জড়িত থাকার তথ্য মিলেছে-ডিএমপি,মনিরুল ইসলাম ।।

অনলাইন ডেস্ক: ডিএমপির অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম জানিয়েছেন,বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার ঘটনায় আটকদের জড়িত থাকার তথ্য মিলেছে।তিনি এই তথ্য জানান বৃহস্পতিবার দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে এক ব্রিফিংয়ে।ডিএমপির অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম বলেন,এই ঘটনায় এখন পর্যন্ত ১৬ জন গ্রেফতার হয়েছেন।প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার সঙ্গে কয়েকজনের জড়িত থাকার তথ্য মিলেছে।তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিতে পারেন।

ঘটনার সময় পুলিশের টহল টিম কেন হলে ঢোকেনি জানতে চাইলে ডিএমপির এই কর্মকর্তা বলেন,সেখানে টিম গিয়েছিল। কিন্তু হলের ভিতর থেকে বলা হয়েছিল কোন সমস্যা নেই।আর তারা বাইরে থেকে বুঝতেও পারেনি সেখানে এমন একটি ঘটনা ঘটেছে।এছাড়া প্রথা অনুযায়ী হলে প্রবেশ করতে হলে কর্তৃপক্ষের অনুমতি লাগে।তিনি দুঃখ প্রকাশ করে বলেন,আমরা যদি জানতাম এইরকম ঘটনা ঘটেছে তাহলে এই অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটত না।

ডিএমপির অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম বলেন,আবরার হত্যা মামলার এজাহারে ছাত্রলীগ নেতা অমিত সাহার নাম নেই।কিন্তু এই হত্যাকাণ্ডে সংশ্লিষ্টতা রয়েছে তার।অমিতের পাশাপাশি আবরারের সহপাঠী মিজানুর এবং আরাফাতেরও এই হত্যাকাণ্ডে সম্পৃক্ততার তথ্য পাওয়া গেছে।এই কারণেই তাদের গ্রেফতার করা হয়েছে।উল্লেখ্য,বুয়েটের তড়িৎ কৌশল বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র আবরার ফাহাদ খুন হন ভারতের সঙ্গে বাংলাদেশের সম্পাদিত চুক্তি নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায়।বুয়েট ছাত্রলীগের নেতাকর্মীরা রবিবার রাতে তাকে শেরেবাংলা হলের ১০১১ নম্বর কক্ষ থেকে ডেকে নিয়ে ২০১১ নম্বর কক্ষে বেধড়ক পেটান।এতে তিনি মারা যান।সারাদেশ উত্তাল হয়ে ওঠে এই ঘটনায়। শিক্ষার্থীরা আজও বিক্ষোভ করছেন আবারের খুনিদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে।

About admin

Check Also

রাজধানীর বিভিন্ন এলাকায় ডিএমপি’র মাদকবিরোধী অভিযানে ৬১ জন গ্রেফতার।।

অনলাইন ডেস্ক :    ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ রাজধানীর বিভিন্ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *