Home / জাতীয় / স্বাস্থ্য পরীক্ষা শেষে দেশে ফিরেছেন ওবায়দুল কাদের ।।

স্বাস্থ্য পরীক্ষা শেষে দেশে ফিরেছেন ওবায়দুল কাদের ।।

অনলাইন ডেস্ক:  শুক্রবার রাতে দেশে ফিরেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা শেষে।তিনি সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিমানে করে ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান রাত সাড়ে ১০টার দিকে।এই কথা জানিয়েছেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ জনসংযোগ কর্মকর্তা শেখ ওয়ালিদ ফয়েজ।

তিনি জানান,সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের সরাসরি বাসায় যান বিমানবন্দর থেকে।সফরসঙ্গী হিসেবে ছিলেন ওবায়দুল কাদেরের সহধর্মিণী ইসরাতুন্নেছা কাদের।ফলো-আপ চিকিৎসার জন্য সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিমানে করে ওবায়দুল কাদের সিঙ্গাপুরে যান গত বৃহস্পতিবার দুপুরে।সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের চিকিৎসক দলের প্রধান ডা. ফিলিপ কোহ ওবায়দুল কাদেরের স্বাস্থ্য পরীক্ষা শেষে তার স্বাস্থ্য নিয়ে সন্তোষ প্রকাশ করেন।

সাংবাদিকদের  বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালক (উন্নয়ন) ডা. আবু নাসার রিজভী জানান, ওবায়দুল কাদেরের স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে বাইপাস সার্জারি শেষে দ্বিতীয়বারের মতো।তার স্বাস্থ্য স্থিতিশীল রয়েছে এবং  আশানুরূপ উন্নতি হয়েছে প্রতিটি প্যারামিটার।হৃদযন্ত্রের কার্যক্ষমতা বেড়েছে ওবায়দুল কাদেরের এবং শতকরা হারে তা ক্রমশ উন্নতির দিকে,ডা. রিজভী জানান,যা অত্যন্ত ইতিবাচক ।

About admin

Check Also

সৌদি আরবে ওমরাহ হজে যাওয়া যাত্রীদের স্বাস্থ্য সংক্রান্ত নতুন নির্দেশনা।।

অনলাইন ডেস্ক :    সৌদি আরবে ওমরাহ হজে যাওয়া যাত্রীদের স্বাস্থ্য সংক্রান্ত নতুন নির্দেশনা দেওয়া হয়েছে।বিমান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *