Home / বিবিধ / শিক্ষার্থী ও পোষাক শিল্প কর্মীদের জন্য আর এম ফাউণ্ডেশনের ১০ টাকার ভ্যালু প্যাক ।।

শিক্ষার্থী ও পোষাক শিল্প কর্মীদের জন্য আর এম ফাউণ্ডেশনের ১০ টাকার ভ্যালু প্যাক ।।

অনলাইন ডেস্ক:  আর এম ফাউন্ডেশন সবসময় বিশ্বাস করে ব্যক্তিগত পরিচ্ছন্নতা সমাজকে পরিচ্ছন্ন করার পূর্বশর্ত। সেই লক্ষ্যে নির্বাচিত বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী এবং পোষাকশিল্প কর্মীদের মাঝে সুলভ মূল্যে ব্যক্তিগত পরিচ্ছনতা রক্ষার সামগ্রী পৌছে দিতে বেসরকারী স্বেচ্ছাসেবী সংস্থা আর এম ফাউন্ডেশন শুরু করেছে পরিচর্যা প্রকল্প।

এই প্রকল্পের আওতায় মাত্র ১০টাকার ভ্যালু প্যাকের মাধ্যমে আর এম ফাউন্ডেশন পৌছে দিচ্ছে ১টি লাইফবয় সাবান, ১টি মিনি ভ্যাসলিন এবং ২টি মিনি প্যাক শ্যাম্পু যার বাজার মূল্য ৪৯ টাকা। আর বিক্রয়লব্ধ এই ১০টাকা পাচ্ছেন সংশ্লিষ্ট বিক্রয়কর্মী যিনি একটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। তাঁর জন্য সমাজসেবার মাধ্যমে বাড়তি আয়ের একটি উৎস এটি।

প্রথম পর্যায়ে আজ ১২ই অক্টবর, ২০১৯ ইং রোজঃ শনিবার বেসরকারী ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থীদের হাতে এই ভ্যালু প্যাক বিক্রয় করেন বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার বিজ্ঞান ও প্রকোশৌল বিভাগের শিক্ষার্থী আব্দুর রহমান বর্ষণ।

এর আগে শিক্ষার্থী আব্দুর রহমান বর্ষণের হাতে আর এম ফাউন্ডেশনের পরিচর্যা প্রকল্পের এই ভ্যালুপ্যাক তুলে দেন আর এম ফাউন্ডেশনের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মনোয়ার ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন আর এম ফাউন্ডেশনের নির্বাহী পরিষদের সাধারণ সম্পাদক মোমিনুল_আমিন, আর এম ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক মোঃ আসিফ ইশতিয়াক এবং হেড অব আইটি মোঃ আসিফ নেওয়াজ।

About admin

Check Also

ঈদুল আজহা উপলক্ষে রাজধানীতে এবার বসছে ১৯টি পশুর হাট।।

অনলাইন ডেস্ক :    রাজধানীর হাটকেন্দ্রিক উৎসবের আমেজে গত দুই বছর করোনার প্রাদুর্ভাবের কারণে অনেকটা ভাটা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *