Home / রাজশাহী / নিজে ছিনতাই করে অপরাধী ধরতে স্ট্যাটাস দেন ফেসবুকে।।

নিজে ছিনতাই করে অপরাধী ধরতে স্ট্যাটাস দেন ফেসবুকে।।

অনলাইন ডেস্ক: বহিষ্কৃত ছাত্রলীগ নেতা অনিক মাহমুদ বনি রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ক্যাম্পাসে ছিনতাই করার পর অপরাধীদের গ্রেফতারের দাবি জানিয়ে নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়েছিলেন।বনি গত শুক্রবার রাতে দেওয়া ওই স্ট্যাটাসে লিখেন,রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ১ম বর্ষের শিক্ষার্থী ফিরোজ আনামের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত সনাক্ত করে গ্রেফতারের মাধ্যমে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানাচ্ছি।

পুলিশ গ্রেফতার করেছে রাবি শিক্ষার্থী ফিরোজ আনামকে ছুরিকাঘাত করে ছিনতাই চেষ্টায় জড়িত দুই যুবককে।তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে রবিবার।এরা হচ্ছেন,নগরীর মির্জাপুর এলাকার আবদুল আজিজের ছেলে অনিক মাহমুদ বনি (২৬)। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বহিষ্কৃত নেতা।একই এলাকার মোস্তাকিনের ছেলে মোস্তাফিজুর রহমান মিঠু (২৮)। মিঠু পেশায় রং মিস্ত্রি।পুলিশ ছিনতাইয়ে ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করেছে।

নগরীর মতিহার থানার ওসি হাফিজুর রহমান বলেন,চিকিৎসাধীন রাবি শিক্ষার্থী ফিরোজ আনাম গ্রেফতার ছিনতাইকারীদের শনাক্ত করেছেন।গ্রেফতারকৃতরা ছিনতাইয়ে জড়িত থাকার কথা স্বীকারও করেছেন পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে।রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শহীদ হবিবুর রহমান হলের সামনে মাঠে ছিনতাইকারীদের হামলায় গুরুতর আহত হন অর্থনীতি বিভাগের শিক্ষার্থী ফিরোজ আনাম গত শুক্রবার রাতে।এরপর থেকে শিক্ষার্থীরা দফায় দফায় রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ এবং বিক্ষোভ করে আসছে ক্যাম্পাসে নিরাপত্তা ও ছিনতাইকারীদের গ্রেফতারের দাবিতে।

About admin

Check Also

তানোরে অ্যাসাইনমেন্ট বানিজ্য।।

সংবাদদাতা: আলিফ হোসেন-তানোর-রাজশাহী। অনলাইন ডেস্ক :    রাজশাহীর তানোরে কর্তৃপক্ষের উদাসীনতায় ফটোকপির দোকানগুলোতে প্রকাশ্যে বিক্রি হচ্ছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *