Home / বিবিধ / পদ্মা নদীতে দুই স্পিডবোটের সংঘর্ষে নিখোঁজ তিন জেলের মরদেহ উদ্ধার।।

পদ্মা নদীতে দুই স্পিডবোটের সংঘর্ষে নিখোঁজ তিন জেলের মরদেহ উদ্ধার।।

অনলাইন ডেস্ক: উদ্ধার করা হয়েছে শরীয়তপুরের জাজিরায় পদ্মা নদীতে দুই স্পিডবোটের সংঘর্ষে নিখোঁজ তিন জেলের মরদেহ।পুলিশ মরদেহগুলো উদ্ধার করে বৃহস্পতিবার বিকেলে ও সন্ধ্যায় জাজিরার বড়কান্দি এলাকার পদ্মা নদী থেকে।স্পিডবোটের সংঘর্ষে নিহরা হলেন,জাজিরার পূর্বনাওডোবা গ্রামের আব্দুল মান্নান (৫৫),মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার বাচ্চু মাদবর (৩৫) ও ভোলার মনপুরা উপজেলার নিয়াজ উদ্দিন (৩৫)।

জানাযায়,দুটি স্পিডবোটের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয় গত বুধবার জাজিরা উপজেলার পালেচরের ঝিনু মার্কেট এলাকার পদ্মা নদীতে ইলিশ মাছ ধরার সময়।এতে জেলে স্বপন মোল্যা (৩৫) নিহত হন ঘটনাস্থলেই।এই সময় স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে মান্নান বেপারি নামে একজন নিখোঁজ থাকার কথা নিশ্চিত করা হয়।কিন্তু বৃহস্পতিবার বিকেল ও সন্ধ্যায় আব্দুল মান্নান,বাচ্চু মাদবর ও নিয়াজ উদ্দীন নামে তিনজনের মরদেহ উদ্ধার করা হয় জাজিরার বড়কান্দি এলাকা থেকে।জাজিরা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলায়েত হোসেন বলেন,উদ্ধার করা হয়েছে স্পিডবোট দুর্ঘটনায় নিখোঁজ তিনজনের মরদেহ।আমরা নিশ্চিত নই আর কেউ নিখোঁজ আছেন কিনা।

বি: দ্র: সংগ্রহকরা-প্রতীকী ছবি

About admin

Check Also

ভারশোঁ ইউপির উথরাইল বিলে মাছের পোনা অবমুক্ত।।

সংবাদদাতা: আলিফ হোসেন-তানোর-রাজশাহী। অনলাইন ডেস্ক :    রাজশাহীর তানোরের ভারশোঁ ইউনিয়নের (ইউপি) উথরাইল বিলে বিভিন্ন প্রজাতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *